রোজ মারের শাস্তি, স্বামীর হাত-পা বেঁধে, কম্বলে মুড়ে, কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দিল স্ত্রী

Written by SNS December 11, 2022 7:00 pm

রাঁচি, ১১ ডিসেম্বর– শেষমেশ বাঁধ ভাঙল ধৈর্যের স্ত্রীর । রোজ অকারণে মদ্যপ স্বামীর মার খেতে-খেতে শেষমেশ চরম শাস্তি দিল স্বামীকে। ২৬ বছরের ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ উঠল, স্বামীর হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে দিয়েছে সে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ৩০ বছরের স্বামী।

ঝাড়খণ্ডের ছাতরা এলাকার জয়পুর গ্রামের এই ঘটনায় অভিযুক্ত স্ত্রী রুটি দেবীকে গ্রেফতার করেছে পুলিশ। তার স্বামী বিনোদ ভুঁইয়া ভর্তি রয়েছে হাজারিবাগের শেখ ভিখারি মেডিক্যাল কলেজ হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, বছর দুয়েক আগে বিয়ে হয় বিনোদ ও রুটির। বিয়ের পর থেকেই অশান্তি লেগে থাকত দু’জনের মধ্যে। বিনোদ মাঝেমধ্যেই মদ খেয়ে এসে মারধর করত স্ত্রীকে। গত বছরেও একবার রুটির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, সে বিষ খাইয়ে মারার চেষ্টা করেছে বিনোদকে।

স্থানীয় সূত্রের খবর, বিনোদের প্রতিদিনের মারধর সহ্য করতে পারত না স্ত্রী রুটি। সে প্রায়ই নানা ছুতোয় স্বামী বিনোদকে মারার চেষ্টা করত।

জানা গেছে, শুক্রবার বিনোদ মদ খেয়ে ঘরে ফিরলে, তার অবসন্নতার সুযোগে হাত-পা বেঁধে ফেলে রুটি। তার পরে তার গায়ের উপরে কম্বল চাপিয়ে কেরোসিন ঢালে অনেকটা। তার পরে সটান দেশলাই জ্বালিয়ে দেয় গায়ে। তার পরে বাইরে থেকে দরজা তালা বন্ধ করে দিয়ে পালিয়ে যায় সে!