স্বামীকে খাটিয়ার সঙ্গে বেঁধে ৫ টুকরো স্ত্রীর, দেহ ভাসাল খালে

Written by SNS July 28, 2023 4:02 pm

লখনউ, ২৮ জুলাই– স্বামীকে একটি খাটিয়ায় বেঁধে কুড়ুল দিয়ে পাঁচ টুকরো করলেন স্ত্রী। তারপর দেহ ভাসিয়ে দিলেন খালে। উত্তরপ্রদেশের পিলিভিট এলাকায় এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্ত্রীকে। তবে দুলারো কেন এমন কাণ্ড ঘটাল, তা এখনও জানা যায়নি বলেই জানিয়েছেন তদন্তকারীরা।

জানা গেছে, মৃতের নাম রাম পাল, তিনি গজরৌলা এলাকার শিবনগরের বাসিন্দা ছিলেন। বয়স ৫৫ বছর। তাঁর ছেলে সোন পাল প্রথম পুলিশকে জানান, বাবার নিখোঁজ হওয়ার ঘটনা। সোন পাল ওই এলাকারই বাসিন্দা, তবে অন্য বাড়িতে থাকতেন নিজের স্ত্রী-ছেলেমেয়েদের নিয়ে। সোন পাল পুলিশকে জানান, তাঁর মা অর্থাৎ রাম পালের স্ত্রী দুলারো দেবী বেশ কিছুদিন বাড়িতে ছিলেন না। তিনি রাম পালেরই এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। তার পরে গ্রামে ফিরে আসার পরে ছেলেকে জানান, রাম পালের খোঁজ মিলছে না। তখনই পুলিশে যান ছেলে।

সোন পালের কাছ থেকে অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। সন্দেহের ভিত্তিতে রাম পালের স্ত্রী দুলারো দেবীকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে তারা। অসংলগ্ন উত্তর মিললে এবং জেরা ক্রমশ কঠোর হলে এক সময় অপরাধের কথা স্বীকার করে দুলারো। সে পুলিশকে জানায়, রবিবার রাতে ঘুমন্ত অবস্থায় স্বামীকে কুপিয়ে খুন করেছে সে। পাশের খালেই ফেলে দিয়েছে দেহ।