নেকড়ে থেকে রেহাই পেতে ‘ভেড়িয়া’ বরুনের নতুন লড়াই 

Written by SNS October 19, 2022 5:56 pm
মুম্বাই, ১৯ অক্টোবর– কমেডি থেকে সোজা হরর। ফ্যামিলি ড্রামা ‘যুগ যুগ জিও’ থেকে হরর কমেডি ‘ভেড়িয়া’। এবার নেকড়ে সেজেই বড়পর্দায় ফিরছেন বরুণ ধাওয়ান । অভিনেতার সঙ্গে রয়েছেন কৃতী স্যানন, দীপক ডোব্রিয়াল, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পালিন কাবাক। টিজার অগেই প্রকাশ্যে এসেছিল। বুধবার প্রকাশিত হল ছবির ট্রেলার। যা দেখলে ছোটবেলায় ‘জঙ্গল বুক’ কার্টুনের স্মৃতিও ফিরবে। ট্রেলারের একেবারে শেষে কার্টুনের বিখ্যাত গানটি ব্যবহার করা হয়েছে।

দীনেশ ভিজানের পরিচালনায় ‘ভেড়িয়া’ ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এই জুটিই এর আগে রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ ছবি উপহার দিয়েছিল দর্শকদের। ছবিতে ভাস্কর নাম এক যুবকের ভূমিকায় অভিনয় করেছেন বরুণ। নেকড়ে কামড়ে যে ‘ইচ্ছাধারী ভেড়িয়া’য় রূপান্তরিত হয়ে যায়। অর্থাৎ নির্দিষ্ট সময়ে মানুষ থেকে নেকড়ে হয়ে ওঠে ভাস্কর। এই অবস্থা থেকে রেহাই পেতে চায় সে। তাতে সাহায্য করে কৃতী স্যানন, দীপক ডোব্রিয়াল, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পালিন কাবাক।

ট্রেলার দেখে মনে হচ্ছে, মশলায় ভরপুর এ ছবি। ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন কৃতী। ছোট চুলে দেখা যাচ্ছে তাঁকে। বরুণের চরিত্রের ছায়াসঙ্গী হিসেবেই রয়েছেন অভিনেত্রী। অরুণাচল প্রদেশে সিনেমার বেশ কিছু অংশের শুটিং হয়েছে। প্রায় দু’মাস সেখানে ছিলেন ছবির কলাকুশলীরা। শোনা গিয়েছে, ছবির প্রায় ৭০ শতাংশ অভিনেত্রী-অভিনেত্রীই অরুণাচলের বাসিন্দা।