স্বামীকে খুন করে প্রেমিকের বাড়ির তলায় পুঁতে দিল স্ত্রী!

Written by SNS November 15, 2022 5:29 pm
লখনউ,১৫ নভেম্বর — এই বাস্তব ঘটনা জানলে হাড় হিম করা ‘দৃশ্যম’ ভুলে যাবেন। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এক এমন খুনের ঘটনা সামনে এসেছে যা এই সুপারহিট ছবির কথা মনে করিয়ে দিচ্ছে। ২০১৮ সালে খুন হওয়া এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে সদ্য। অভিযোগ, মৃত ব্যক্তির স্ত্রী ও তাঁর ‘প্রেমিক’ মিলেই খুনটা করেছিল।

কেবল খুন করাই নয়, খুনের পরে দেহ লোপাট করতে নিজের বাড়ির ভিতরে গর্ত খুঁড়ে দেহটি পুঁতে দেয় অভিযুক্ত। এতদিন পরে সবটা প্রকাশ্যে আসায় বিস্মিত পুলিশ প্রশাসন। মৃত ব্যক্তি চন্দ্র বীর ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ। পরে একটি অপহরণের মামলা দায়ের হয় স্থানীয় সিহানি গেট থানা এলাকায়। কিন্তু তদন্তে নেমে পুলিশ কোনও কুলকিনারা করে উঠতে পারেনি। শেষ পর্যন্ত তদন্তে কার্যত ঝাঁপই ফেলে দেয় তারা। 

জানা যায়, চন্দ্র বীরের স্ত্রী সবিতার সঙ্গে বিয়ের আগে থেকেই অরুণ ওরফে অনিল কুমারের প্রেম ছিল। বিয়ের পরেও সেই সম্পর্ক বজায় ছিল। জিজ্ঞাসাবাদের সময় তারা জানিয়েছে, বীর একাধিক বার তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। এরপরই মেজাজ হারিয়ে স্ত্রীকে মারধরও করেন তিনি। পরিস্থিতি ক্রমেই খারাপ হতে থাকায় খুনের মতলব কষে অভিযুক্তরা।

২৮ সেপ্টেম্বর রাতে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েন বীর। আর তখনই সবিতা ডেকে পাঠায় অরুণকে। শেষ পর্যন্ত একটি দেশি পিস্তল দিয়ে গুলি করে বীরকে খুন করে অরুণ। এরপরই নিজের বাড়িতে দেহটি নিয়ে গিয়ে মেঝেতে গর্ত করে সেখানেই তাঁকে পুঁতে দেয় সে।