স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ ,  বিষ খেয়ে আত্মঘাতী দম্পতি 

Written by SNS September 24, 2023 4:02 pm

গোরক্ষপুর, ২৪ সেপ্টেম্বর – স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করেছিল দুষ্কৃতীরা। এই ঘটনার পরই বিষ খেয়ে আত্মহত্যা করলেন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বস্তি জেলার এক গ্রামে। এই ঘটনায় অভিযুক্ত দু’জনকে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ২০ সেপ্টেম্বর মধ্য রাতে দুই দুষ্কৃতী ওই দম্পতির বাড়িতে ঢোকে। অভিযোগ, স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে তাঁর সামনেই গণধর্ষণ করা হয়। তার পর সেখান থেকে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। এই ঘটনার কয়েক ঘণ্টা পর ওই দম্পতি বিষ খান। তাঁরা একটি ভিডিও রেকর্ড করেছিলেন। তাতে দুই অভিযুক্তের নাম উল্লেখ করেন। সেই ভিডিওটি উদ্ধার করেছে পুলিশ।

দম্পতির তিনটি  সন্তান রয়েছে । আট এবং ছ’বছরের দুই পুত্র এবং দেড় বছরের এক কন্যা সন্তান। দম্পতির বড় ছেলে পুলিশকে জানায়  , ২১ সেপ্টেম্বর সকালে তারা যখন স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল, সেই সময় তাদের বাবা-মা জানান, তাঁরা বিষ খেয়েছেন, তাঁদের মৃত্যু হতে পারে। এই কথা শোনার পরই দম্পতির বড় ছেলে  তাদের এক আত্মীয়কে ফোন করে বিষয়টি জানায়। ওই বাড়িতে দম্পতির আত্মীয় এবং প্রতিবেশীরা পৌঁছে তাঁদের গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ২১ সেপ্টেম্বর মহিলার মৃত্যু হয়। শুক্রবার গোরক্ষপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় মহিলার স্বামীর।

ওই দম্পতির আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ গণধর্ষণের মামলা রুজু করে। তদন্তে নেমে আদর্শ এবং ত্রিলোকী নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।