পরনে লাল পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, হাতে বন্দুক 

Written by SNS February 28, 2023 7:15 pm

আপাতত বিদেশিনী প্রিয়াঙ্কা অনেকদিন পরে ধরা দিলেন নতুন রূপে। ‘মার্ভেল’ খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সিরিজ়ের ঘোষণা হয়েছিল বহু আগে। অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল ‘সিটাডেল’-এর প্রথম লুক। সিরিজ়ে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা। সঙ্গে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। মুক্তি পেল তাঁদের ফার্স্ট লুকও। সিরিজ়ে প্রিয়ঙ্কার প্রথম ঝলকে মুগ্ধ অভিনেত্রীর অনুরাগী থেকে শুরু করে তাঁর স্বামী নিক জোনাসও। প্রিয়ঙ্কাকে নিয়ে গর্বিত তিনি, সমাজমাধ্যমে জানালেন পপ তারকা।

আলো-আঁধারিতে এক ট্রেনের কামরায় বন্দুক হাতে বসে রয়েছেন প্রিয়ঙ্কা। পরনে লাল পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। চোখমুখের কঠিন অভিব্যক্তিতে এই সিরিজ়ে তাঁর চরিত্রের ধরন স্পষ্ট। অন্য এক লুকে রিচার্ড ম্যাডেনের সঙ্গে কিছুটা অন্তরঙ্গ ‘দেশি গার্ল’। সেই ছবি দেখে বোঝা যাচ্ছে, রিচার্ডের সঙ্গে প্রেমের দৃশ্যেও দেখা যেতে পারে অভিনেত্রীকে। এই সিরিজ়ে প্রিয়ঙ্কার চরিত্রের নাম নাদিয়া সিংহ। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘দ্য ডেভিল ওয়্যার্স প্রাডা’ খ্যাত তারকা স্ট্যানলি টুচিও। ‘সিটাডেল’-এর জন্য একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। স্টান্ট করতে গিয়ে আঘাতও পেয়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সেই সব ছবিও। তা দেখেই কৌতূহল আরও বেড়েছিল অনুরাগীদের।

প্রিয় তারকার ফার্স্ট লুক মুক্তি পেতেই তাই তা ভাইরাল সমাজমাধ্যমে। প্রিয়ঙ্কার কাজে মুগ্ধ অভিনেত্রীর স্বামী নিক জোনাসও। সমাজমাধ্যমের পাতায় প্রিয়ঙ্কার পোস্টের নীচেই তিনি আগুনের ইমোজি দিয়েছেন। প্রসঙ্গত, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সামান্থা।