প্রেমে বাধা সরাতে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী, কুঠারের কোপ সন্তানদেরও

Written by SNS April 28, 2023 6:06 pm
দিল্লি, ২৮ এপ্রিল– স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা ছিলেন স্ত্রী। মা’কে সমর্থন করত ছেলে মেয়েরাও। সেই রাগে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে কুপিয়ে খুন করলেন এক ব্যক্তি। কুঠার দিয়ে আঘাত করেন সন্তানদেরও। দিল্লির এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আহত হয়ে হাসপাতালে ভরতি রয়েছেন অভিযুক্তের দুই সন্তান।

জানা গিয়েছে, ৫৫ বছর বয়সি অভিযুক্তের নাম বিজয় বীর। ৩১ বছর আগে উত্তরপ্রদেশের সুমন নামে এক মহিলার সঙ্গে তাঁর বিয়ে হয়। দীর্ঘদিন ধরেই পণ দেওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা লেগেই ছিল। কয়েকদিন আগে সুমন জানতে পারেন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বিজয়। সেই নিয়েই প্রায় কথা কাটাকাটি হত তাঁদের মধ্যে। মা’কে সমর্থন জানাতেন বিজয়ের দুই সন্তানও।

পুলিশ এসে হাসপাতালে নিয়ে গেলে সুমনকে মৃত বলে ঘোষণা করা হয়। চিকিৎসাধীন রয়েছেন তাঁর এক পুত্র ও কন্যা। গ্রেপ্তার করা হয় বিজয়কে।

দিল্লি পুলিশের তরফে জানা গিয়েছে, এর আগেও স্ত্রীকে খুনের চেষ্টা করেছেন বিজয়। ২০১৭ সালে একবার স্ত্রী ও পুত্রকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলেন তিনি। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কোনওমতে প্রাণে বাঁচেন সুমন। সেই সময়েও গ্রেপ্তার হন বিজয়। জেল হেফাজতেও পাঠানো হয় তাঁকে। কিন্তু পরে পরিবারের তরফ থেকেই অভিযোগ তুলে নেওয়া হয়, ফলে বেকসুর খালাস পেয়েছিলেন বিজয়।