উদ্বোধনের আগেই রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি

Written by SNS January 1, 2024 8:33 pm

অযোধ্যা, ১ জানুয়ারী – আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন হতে চলেছে। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এরই মধ্যে আতঙ্ক ছড়িয়েছে রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায়। রাম মন্দির উদ্বোধনের আগেই মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি, সেইসঙ্গে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও খুন করার হুমকি দেওয়া হয়েছে ই-মেল এ। ই-মেল নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই উদ্বোধনী অনু্ষ্ঠানে দেশ-বিদেশের ৬ হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে।সূত্রের খবর , ভারতীয় কিষান মঞ্চের জাতীয় সভাপতি দেবেন্দ্র তিওয়ারির কাছে এই হুমকি ই-মেল আসে। দেবেন্দ্র তিওয়ারিই এক্স হ্যান্ডেলে এই হুমকি ই-মেল সম্পর্কে জানান। ই-মেল এ রাম মন্দির বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। ওই যুবক ই-মেল এ রাম মন্দির উড়িয়ে দেওয়ার পাশাপাশি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও এসটিএফের এডিজি অমিতাভ যশ ও দেবেন্দ্র তিওয়ারিকে হত্যার হুমকি দিয়েছে। দেবেন্দ্র তিওয়ারির দাবি, এর আগেও এমন একাধিক হুমকি ই-মেল পেয়েছেন তিনি। পুলিশে অভিযোগ দায়ের করলেও কোনও লাভ হয়নি।

এক যুবক নিজেকে জুবেইর হুসেন খান হিসাবে পরিচয় দিয়েছে। যুবকের দাবি, তিনি পাকিস্তানি গুপ্তচর সংস্থা আইএসআই-র সঙ্গে যুক্ত। পুলিশের তরফে জানানো হয়েছে, উড়ো ই-মেল কোন জায়গা থেকে পাঠানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।