এবার রাজস্থান, বিবাহিত প্রেমিকাকে খুন করে দেহ কুচি কুচি করে কাটল প্রেমিক

Written by SNS February 20, 2023 4:53 pm
উদয়পুর, ২০ ফেব্রুয়ারি– এ যেন ভাইরাস। একটা হলেই পরপর ঘটতে থাকবে সেই একই ঘটনা। শ্রদ্ধা থেকে শুরু হলেও এখনো থামার নাম নেই প্রেমিকা হত্যার ঘটনা। এবার রাজস্থানে। বিবাহিত প্রেমিকাকে খুন করে তার দেহ কুচি কুচি করে কেটে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিল প্রেমিক। মৃতের কিছু দেহাংশ এখনও উদ্ধার করা যায়নি।

রাজস্থানের নগউর জেলার দেরভা গ্রামে নিহত মহিলার নাম গুড্ডি। স্থানীয়রা বলছেন, গুড্ডির তার বাপের বাড়িতে এসেছিল। গ্রামেরই এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয় তার। গত ২০ জানুয়ারি শ্বশুরবাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন গুড্ডি। তার পর থেকে তার খোঁজ পাওয়া যায়নি।

থানায় নিখোঁজ ডায়রি করে পরিবার। সন্দেহ যায় গুড্ডির প্রেমিকের উপর। পুলিশ জানিয়েছে, সেই যুবককে গ্রেফতার করে জেরা করার সময়েই সে ভেঙে পড়ে। খুনের কথা স্বীকার করে। জানায়, গুড্ডি তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। তাই তাকে খুন করে দেহ টুকরো টুকরো করে কেটে গ্রামেরই একটি কুয়োতে ফেলে দেয় সে। যদিও খুনের পর ২৫ দিন কেটে গেলেও এখনও ওই মহিলার দেহের সব অংশ উদ্ধার করা সম্ভব হয়নি৷পুলিশের অনুমান, ধৃত যুবক তদন্তকারীদের বিভ্রান্ত করছে। দেহাংশ সে কোথায় কোথায় ফেলেছে তা জানাচ্ছে না।