সামান্য ভুলে তৃতীয় শ্রেণির পড়ুয়াকে পিটিয়ে মারল শিক্ষক

Written by SNS December 17, 2022 2:51 pm

দেরাদুন ,১৭ ডিসেম্বর — ক্লাসরুমে বিশৃঙ্খলা সৃষ্টি করায় একটি নয় বছরের শিশুকে স্কুলের ভিতর বেধড়ক পিটিয়ে মেরে ফেলল শিক্ষক। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের রুরকি-র একটি মাদ্রাসায়। নিহত ছাত্রের নাম মহম্মদ আলি । বয়স ৯বছর। সে রুরকি-র ভগবানপুরের রহমানিয়া মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। একজন শিক্ষকের এই নিষ্ঠুর আচরণে ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী।শিক্ষকের নৃশংস আচরণে জোর উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।খবর পেয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, ক্লাসরুমের ভিতর শিশুটি চিৎকার করছিল, জোরে জোরে কথা বলছিল। সেই সময় প্রচন্ড রেগে গিয়ে  এমন আচরণ দেখেই রেগে যায় ওই অভিযুক্ত শিক্ষক জিশান গাদা (৪৫)। এরপরই রাগের মাথায় সে ওই ছাত্রের মাথা নিয়ে বেঞ্চির উপর এবং পরে ব্ল্যাকবোর্ডে জোরে জোরে ঠুকে দেন।শিক্ষকের প্রচন্ড প্রহারে শিশুটি গুরুতর আহত হয়।তার নাক-কান দিয়ে রক্ত বের হতে শুরু করে। এরপরই স্কুল কর্তৃপক্ষ মহম্মদ আলির বাড়ির লোককে খবর দেন। তাঁরা হাসপাতালে এসে বাচ্চাটিকে প্রথমে সাহারানপুর এবং তারপর চিকিৎসার জন্য চণ্ডীগড় নিয়ে যায়। কিন্তু, শেষরক্ষা হয়নি। বুধবার রাতে হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় বাচ্চাটির।

ঘটনায় ভগবানপুর থানার অফিসার রাজীব রাউথান বলেন, আমরা ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে স্থানীয় আদালতে তোলা হয়েছিল।’