‘কেনেডি’র নতুন রূপ হারিয়ে দিল পর্ন সানিকে 

Written by SNS May 26, 2023 5:49 pm
পর্ন দুনিয়া থেকে এসেছিলেন বিগ বস রিয়ালিটি শোয়ে। তারপর পরিচালক মহেশ ভাটের নজরে পড়ে ‘জিসম ২’ ছবি থেকে বলিউডে পা। একের পর এক সিনেমা করলেও, সানির শরীর থেকে পর্ন তকমা কিন্তু যায়নি। বরং তাঁর সিনেমা মুক্তি পেলেও, তাঁকে অভিনেত্রী কম, শুনতে হত পর্নস্টার। সানি চেষ্টা করেছিলেন এই ইমেজ ভাঙতে। তবুও বেশিরভাগ লোকজন বার বার ফিরিয়ে নিয়ে গিয়েছেন তাঁকে পুরনো জগতে। নিজেকে প্রমাণ করার লড়াইয়ে যখন ক্লান্ত সানি, ঠিক তখনই অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবিতে যেন নতুন রূপ পেলেন তিনি। আর অনুরাগের হাতে পরে সিনেপর্দায় একেবারে ছক্কা হাঁকালেন!

হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে। এবারের কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’। এই ছবিতে মুখ্য অভিনয়ে রয়েছেন সানি। এই ছবির প্রিমিয়ারে সানির অভিনয় দেখে আপ্লুত চলচ্চিত্র উৎসবের দর্শকরা। সানি যে এমন অভিনয় করতে পারেন, তা ভাবতেই পারেননি কেউ। তাই তো প্রিমিয়ারে সিনেমা শেষ হওয়ার পর সবাই যখন হাততালি দিয়ে সানিকে বাহবা জানাচ্ছিলেন, আবেগঘন হয়ে সানির চোখে জল।

সংবাদমাধ্যমকে সানি জানিয়েছেন, ”আমাকে সবাই পর্নস্টার হিসেবেই চেনে। অনেক চেষ্টা করেছি নিজের শরীর থেকে এই তকমা সরিয়ে নিতে। কিন্তু পারিনি। তবে কেনেডি দেখার পর আমাকে কেউ আর শুধু পর্নস্টার বলবে না। কেউ এটাও বলতে পারবে না, যে আমার অতীতের জন্য়ই এই ছবিতে সুযোগ পেয়েছি। আমি শুধুই পর্নস্টার… নই!”