করণের জীবনের সবচেয়ে লজ্জাজনক মুহূর্ত এই গানের শুটিংই

Written by SNS January 4, 2023 4:35 pm
মুম্বাই ,৪ জানুয়ারী — ২০০১-এ মুক্তি পাওয়া করণ জোহরের ‘কেথ্রিজি’ (কাভি খুশি কাভি গম) যে, বলিউডের সুপারহিট ছবির তালিকায় নিঃসন্দেহে অন্যতম সেরা তা আর বলার অপেক্ষা রাখে না। শাহরুখ-কাজল জুটির ফ্যানদের জন্য আবার এ ছবির গুরুত্বই আলাদা। শাহরুখ-কাজলের ‘সুরজ হুয়া মাধ্যম’ গানটা কতবার শুনেছেন? ভিডিওটাই বা কতবার দেখেছেন? উত্তর দেওয়াটা সত্যিই অসম্ভব!

কিন্তু সম্প্রতি নিজের আসন্ন প্রোজেক্ট নিয়ে কথা বলতে গিয়ে ‘কেথ্রিজি’র প্রসঙ্গ টেনে আনেন ছবির পরিচালক-লেখক করণ জোহর। সাক্ষাৎকারে করণ জানিয়েছেন, সুরজ হুয়া মাধ্যম গানের শুটিংই ছিল তাঁর জীবনের সবচেয়ে লজ্জাজনক মুহূর্ত।তাঁর কেরিয়ারের মাইলস্টোন যে ছবি তাতে এমন কী ঘটেছিল সেখানে?

সাক্ষাৎকারে করণ বলেছেন, ‘মিশরে শুটিং চলাকালীন পেট খারাপ হয়েছিল। খুব খারাপ অবস্থা হয়েছিল আমার। পরিস্থিতি এমন ছিল যে, পিরামিডের ওই বিশাল বিশাল পাথরগুলিই শেষ ভরসা হয়ে উঠেছিল…’।

শুধু তাই নয়, করণ শেয়ার করেছেন আরও অস্বস্তির অভিজ্ঞতা। বলেছেন, ‘পাথরের পেছনে আরও এক জনের সঙ্গে মুখোমুখি হয়েছিলাম। আমার মতোই পেটের অবস্থা হয়েছিল ওর। দু জনেই লজ্জায় চোখ তুলে তাকাতে পারছিলাম না। মনে হচ্ছিল আমি মরে যাব…’। যদিও সেই ব্যক্তির পরিচয় জানাননি করণ।