দিনভর সিলিংয়ে লুকিয়েও সফল হলেন না প্রাক্তন ব্যাঙ্ক কর্মী

Written by SNS May 3, 2023 5:36 pm

জম্মু, ৩ মে– দিনভর ব্যাঙ্কের সিলিংয়ে লুকিয়েও কার্য সিদ্ধি করতে পারলেন না ডাকাত বাবাজি। তিনি যে ব্যাঙ্কের একদা কর্মী ছিলেন সেই ব্যাঙ্কেই ডাকাতির ছক কষে দিনভর ব্যাঙ্কের ফল্স সিলিংয়ে লুকিয়ে ছিলেন মেন্ধরের আরি গ্রামের বাসিন্দা মহম্মদ আব্রার। মঙ্গলবার পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েন যুবক। জম্মু এবং কাশ্মীরের মেন্ধরে এই ঘটনাটি ঘটেছে। 

পুলিশ সূত্রে খবর, ওই ব্যাঙ্কেই কাজ করতেন মহম্মদ। ২০২১ সালে প্রতারণার অভিযোগে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। পুলিশ জানিয়েছে, সোমবার ব্যাঙ্ক খোলা থাকার সময়েই সেখানে প্রবেশ করেছিলেন তিনি।

সুযোগ বুঝে সকলের আড়ালে ব্যাঙ্কের ফল্স সিলিংয়ে লুকিয়ে পড়েন। সারা দিন সিলিংয়ের ভিতরেই ছিলেন তিনি। পুলিশের দাবি, ব্যাঙ্ক থেকে নিজের অ্যাকাউন্টে টাকা লেনদেন করার উদ্দেশ্য ছিল মহম্মদের। তবে ব্যাঙ্কের সুরক্ষা ব্যবস্থা হ্যাক করতে ব্যর্থ হন তিনি। ‘সিকিউরিটি সিস্টেম’ হ্যাক করার সময় ব্যাঙ্কের আধিকারিকদের কাছে সতর্কবার্তা পৌঁছে যায়।

সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে খবর পাঠানো হয়। মঙ্গলবার সকালে মহম্মদকে গ্রেফতার করে পুলিশ। এই অপরাধে তাঁর সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।