অর্থের লোভে নাবালিকা কন্যাকে বিক্রির অভিযোগ বাবার বিরুদ্ধে

Written by SNS September 26, 2023 8:03 pm
তেহট্ট, ২৬ সেপ্টেম্বর – অর্থের লোভে নিজের নাবালিকা কন্যাকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে নদিয়ার তেহট্টে। এই ঘটনার পর থানায় লিখিত অভিযোগ করেন নাবালিকার দিদি ও এক আত্মীয়া। নাবালিকার মা, বাবা-সহ মোট পাঁচ জনের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। পুলিশ সূত্রে খবর , তেহট্ট থানার নাটনা পঞ্চায়েত এলাকার বাসিন্দা নাবালিকার বাবার সঙ্গে পলাশি পাড়া থানার বার্নিয়া এলাকার এক ব্যক্তির পরিচয় হয়। এই পরিচয় ঘটে অন্য এক পরিবার মারফত। অভিযোগকারীর বক্তব্য, গত বুধবার থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল। এরপরই জানা যায়, বাবা-ই ঐ নাবালিকাকে বার্নিয়ার ব্যক্তির হাতে তুলে দেয়। নাবালিকার দিদির কথায়, তাঁর বাবা ওই ব্যক্তিদের সঙ্গে টাকার কথা বলেছিলেন। ওই পরিবার তাঁদের ছেলের সঙ্গে তাঁর বোনের বিয়ে দেয়। 

নাবালিকার দিদির দাবি, বার্নিয়ার ঐ যুবকের সঙ্গে নাবালিকার বিয়ের দিনও নাকি তাঁদের বাবা যাননি। পরে নাবালিকাকে বাড়িতে নিয়ে আসার কথা বললেও অভিযুক্ত রাজি হননি। তাঁর আরও দাবি, বাবা মোটা টাকার বিনিময়ে বোনকে বিক্রি করে দিয়েছেন ওই পরিবারে। নাবালিকার দিদি তখন  পুলিশের দ্বারস্থ হন। এরপরই সোমবার রাতে পলাশিপাড়া থানার সহায়তায় বার্নিয়ায় যুবকের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সবাই পালিয়ে গেলেও নাবালিকাকে উদ্ধার করা সম্ভব হয়।

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে নাবালিকার বাবা, মা-সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তরা সবাই পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চলছে।