মৃত্যু হল গণধর্ষিত ১২ বছরের কিশোরের, গ্রেফতার তুতো ভাই-সহ দুই কিশোর

Written by SNS October 1, 2022 6:04 pm

দিল্লি, ১ অক্টোবর– রাজধানী দিল্লিতে কদিন আগেই ১২ বছরের এক কিশোরকে গণধর্ষণের ঘটনায় চিন্তায় ফেলে দিয়েছিল গোটা দেশকে। সেই কিশোরের মৃত্যু হল শনিবার। তিন ‘বন্ধু’র হাতে যৌন হেনস্তা ও নৃশংস হিংসার শিকার হওয়া ওই কিশোরের। গত মাসে গণধর্ষণের শিকার হয় কিশোর। রাজধানীর লোক নায়ক জয় প্রকাশ নারায়ণ হাসপাতালে চিকিৎসা চলছিল তার। সেখানেই মৃত্যু হয়েছে কিশোরের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কিশোরদেরও বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে। মৃত ও অভিযুক্ত কিশোররা উত্তর দিল্লির নতুন সিলামপুর এলাকার বাসিন্দা। তাদের মধ্যে একজন নির্যাতিত কিশোরের তুতো ভাই। ২২ সেপ্টেম্বর ভয়ংকর জখম কিশোরকে লোক নায়ক হাসপাতালে ভরতি করা হলে ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশকে চিকিৎসকরা জানান, মারাত্মক যৌন হিংসা চলেছে কিশোরের উপর। এমনকী তাঁর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেয় অভিযুক্তরা। এছাড়াও তাকে ইট ও লোহার রড দিয়ে মারধর করা হয়। যদিও সেদিন পুলিশের কাছে মুখ খুলতে চাননি কিশোরের বাবা-মা।

২৪ তারিখ পুলিশকে গোটা ঘটনার কথা জানায় কিশোরের পরিবার। গণধর্ষণ ও মারধরের অভিযোগ করেন তিনি। কিশোরের মা ওই সময় জানান, ঋণ নিয়েছিলেন, তা সময় মতো পরিশোধ করতে পারছিলেন না, সেই ঘটনাকে কেন্দ্র করে তিন কিশোর নৃশংস অত্যাচার চালায়। ইতিমধ্যে তুতো ভাই-সহ অভিযুক্ত এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত আরেক কিশোরের খোঁজ চলছে। জুভেনাইল আদালতে তোলা হয়েছে অভিযুক্তদের।