ভয়াবহ অগ্নিকান্ড  ট্যাংরার প্লাস্টিক কারখানায় । ঘটনাস্থলে  দমকলের ১০টি ইঞ্জিন

Written by SNS December 12, 2022 2:40 pm

কলকাতা ,১২ ডিসেম্বর — ফের আগুনে ভস্মীভূত ট্যাংরায় একটি প্লাস্টিক কারখানা। সোমবার সকালে এলাকার সেই  প্লাস্টিক কারখানায় বিধ্বংসী আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে সেই আগুন ছড়িয়ে পড়তে থাকে চারপাশে। সাথে সাথে খবর দেয়া হয় দমকলে ।ক্ষনিকের মধ্যেই ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন পৌঁছেছে।সকাল থেকে চেষ্টা চলে আগুন নিয়ন্ত্রণে আনার।  দুপুর ১২টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। 

এই ভয়ঙ্কর আগুন দেখে স্থানীয়রা ছুটে আসে ঘটনাস্থলে। জানা গেছে, এদিন সকালে হঠাৎই ট্যাংরার ওই প্লাস্টিক কারখানা ও তার পাশের গোডাউনে আগুন লাগে। ওই গুদামে দাহ্য পদার্থ মজুত থাকায় দ্রুত এই আগুন ছড়াতে থাকে। চারপাশ কালো ধোঁয়ায় ঢেকে যায়। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে, কিন্তু আগুনের তীব্রতা বাড়তে থাকায় খবর যায় দমকলে।

দমকল কর্মীরা সকাল থেকে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন আগুন নিয়ন্ত্রণে আনার।সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে দমকল ইঞ্জিনের সংখ্যা। এখনও পর্যন্ত ঘটনাস্থলে ১০টি ইঞ্জিন রয়েছে। দমকল সূত্রে খবর, আরও বাড়তে পারে ইঞ্জিনের সংখ্যা। কী কারণে আগুন লাগলো তা এখনও স্পষ্ট নয়। আগুন নিয়ন্ত্রণে আসার পরেই কারণ জানা সম্ভব হবে।এখনো পর্যন্ত কোনো  ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা খবর পাওয়া যায়নি।