পরকীয়ার ভয়ঙ্কর পরিণতি,প্রেমিকা খুনে প্রমান লোপাটের চেষ্টা  প্রেমিকের 

Written by SNS November 29, 2022 6:03 pm

খড়গপুর,২৯ নভেম্বর — বিবাহবহির্ভুত সম্পর্কই হলো কাল।অবৈধ সম্পর্কে জড়িয়ে প্রেমিকের সাথে ঘরবাঁধার পরিণতি হলো মৃত্যু।প্রেমিকার মৃত্যুর পর কাউকে না জানিয়ে বাড়ির সামনে দেহ কবর দিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে ।ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে খড়্গপুর গ্রামীণ থানা এলাকার ভালুকমাঁচা গ্রামে।প্রেমিক তরুণ সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে গ্রামের মানুষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে গ্রামের সীমান্ত লাগোয়া এলাকায় একটি কুঁড়ে ঘর বেঁধে থাকত সেই তরুণ ও তাঁর প্রেমিকা পবিত্রা।তাঁদের মধ্যেই প্রায়ই অশান্তি লেগেই থাকত।এমনকি এর আগে পবিত্রা থানায় প্রেমিকের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেছিলেন।

স্থানীয় সূত্রে খবর, তরুণ ও পবিত্রা দু’জনেই বিবাহিত। গ্রামে তাঁদের পরিবার রয়েছে। কিন্তু তারা  নিজেদের সংদের ছেড়ে , গ্রাম  থেকে কিছুটা দূরে একে অপরের সাথে থাকতে শুরু করে। গ্রামবাসীদের অভিযোগ, পবিত্রা মারা যাওয়ার পর তরুণ গ্রামে খবর দিয়েছিল। সে জানিয়েছিল, বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিল পবিত্রা। গ্রামের মানুষ কাজ থেকে ফিরে তরুণদের বাড়িতে গিয়ে জানতে পারেন, কাউকে কিছু না জানিয়ে কাছের জঙ্গলে মৃতদেহ কবর দিয়েছে তরুণ। তাতেই গ্রামবাসীদের মধ্যে পবিত্রার মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দানা বাঁধে।

এরপরেই খড়্গপুর গ্রামীণ থানায় তরুণের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন গ্রামবাসীরা। পুলিশ গ্রামে গিয়ে তাকে আটক করে। থানায় এনে জিজ্ঞাসাবাদ শুরু করে। মঙ্গলবার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে মৃতদেহ তুলে মর্গে পাঠানো হয়েছে। তরুণ সিং-এর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির খুন ও প্রমাণ লোপাটের অভিযোগ এনে মামলা রুজু করা হয়েছে।