সুস্মিতা সেনের মেয়ে রেনি তাঁর ‘লাইফলাইন’-এর জন্য জন্মদিনের বিশেষ শুভেচ্ছা শেয়ার করেছেন

Written by SNS November 19, 2022 3:43 pm
  • মুম্ববই, ১৯ নভেম্বর- শনিবার 47 এ পড়লেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এই বিশেষ উপলক্ষকে চিহ্নিত করতে তাঁর মেয়ে রেনি সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি নোট শেয়ার করেছেন।
  • তাঁর ইনস্টাগ্রামে রেনি প্রাক্তন মিস ইউনিভার্সের ছবি ড্রপ করেছেন।ছবিটি শেয়ার করে, তিনি একটি দীর্ঘ নোট লিখেছেন। যেখানে লেখা ছিল, “আমার লাইফলাইনকে শুভ জন্মদিন। আপনি যখন আপনার জীবনের সেরা পর্বে প্রবেশ করেছেন, আমি শুধু আপনাকে ধন্যবাদ বলতে চেয়েছিলাম… আপনার সবচেয়ে বড় এবং সবচেয়ে ক্ষমাশীল হৃদয় আছে .. আপনার মেয়ে হওয়া ঈশ্বরের সবচেয়ে বড় আশীর্বাদ…আপনি আমাকে এমন উত্তরাধিকার তৈরি করেছেন যা অতুলনীয় এবং আমি খুবই ভাগ্যবান যে আমি প্রতিদিন এর সাক্ষী… আপনি যা কিছু স্পর্শ করেন তা সোনায় পরিণত হয় এবং কারণ আপনি আপনার বেস্ট দিয়ে সবকিছু করেন। ভালবাসা, কঠোর পরিশ্রম, সততা, আবেগপ্ররবণ-দিয়ে আপনার জীবন পরিচালনা করেছেন…”। তিনি আরও যোগ করেছেন, “আমাকে কৃতজ্ঞতা, সাহস এবং উদারতায় ভরা হৃদয় দিয়ে বড় করার জন্য আপনাকে ধন্যবাদ…৷ বয়স বাড়ার সাথে সাথে আমি বুঝতে পারি যে আপনি আমার জন্য যখন যা করেছেন তা কেন করেছেন । আমাকে শিখিয়েছন কীভাবে শৃঙ্খলা এবং ধারাবাহিকতা বজায় রাখলে আমি সবসময় আমার স্বপ্ন অর্জনের এক ধাপ এগিয়ে যাবো.. সবচেয়ে বড় কথা স্বাধীন মহিলা যারা তাদের নিজস্ব শর্তে জীবনযাপন করে তাদের জন্য আপনি আপনাকেদ ধন্যবাদ! আমি তোমাকে অনেক ভালোবাসি মা!!! আপনার 47 তম জন্মদিনে স্বাগতম! শুভ জন্মদিন মা!!!!”
  • জন্মদিনের মেয়ের পোস্ট দেখে তিনি লিখেছেন, “আমিও তোমাকে ভালোবাসি সোনা মা!!! এটা সবসময়ই আমার সৌভাগ্যের বিষয়! আমি তোমাদের দুজনকে পেয়েছি। তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই!!!” সুস্মিতাও ইনস্টাগ্রামে গিয়ে একটি বিশেষ পোস্ট লিখেছেন, “47 অবশেষে!!! একটি সংখ্যা যা ধারাবাহিকভাবে আমাকে 13 বছর ধরে অনুসরণ করছে!!! সবচেয়ে অবিশ্বাস্য বছরটি আসছে…আমি এটি অনেক দিন ধরেই জানি…এবং অবশেষে ঘোষণা করতে পেরে আমি রোমাঞ্চিত এর আগমনে!!! #duggadugga.I love you guys!!! #yourstruly #birthdaygirl#19thnovember #scorpio #yassssssss,”।সুস্মিতার বয়স যখন মাত্র 18 বছর তিনি মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। মিস ইউনিভার্স জেতার কয়েক বছর পর, সুস্মিতা চলচ্চিত্রে আসেন। তিনি ‘দস্তক’, ‘বিভি নং 1’, ‘ম্যায় হুন না’, এবং ‘ম্যায়নে পেয়ার কিয়ুন কিয়া’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি 2015 সালে বলিউড থেকে বিরতি নিয়েছিলেন। আবার 2020 সালে ‘আর্যা’ দিয়ে তিনি ডিজিটাল স্ট্রিমিংয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে তিনি ধারাবাহিকভাবে OTT-তে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন। 2021 সালে, তিনি ‘আর্যা’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করেছিলেন এবং এখন তিনি ‘তালি’ নামে একটি নতুন ওয়েব সিরিজে ট্রান্সজেন্ডার কর্মী গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করতে প্রস্তুত।