হঠাৎই অভিমানী মিষ্টি মেয়ে 

Written by SNS December 20, 2022 5:39 pm

কলকাতা ,২০ ডিসেম্বর —তিনি শুধু টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীই নন। টলিপাড়ায় খুব মিষ্টি মেয়ে হিসেবেও বিখ্যাত। সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। তিনি তৃনা সাহা। ‘খড়কুটো’  ধারাবাহিকে ‘গুনগন’ হয়ে সবার মন জয় করেছিলেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ওয়েব সিরিজেও। কিন্তু এই মিষ্টি অভিনেত্রী হঠাৎই হয়ে উঠলেন অভিমানী। অভিমানের চোটে সোশ্যাল মিডিয়ায় এমন এক পোস্ট করলেন, যা দেখে সকাল সকালই টলিপাড়ায় হইচই। অনুরাগীরা তো বলেই বসলেন, হঠাৎ তৃণার  কী হল?

ইনস্টাগ্রামে তৃণা লিখলেন, ”সিনেমার অভিনেতা/অভিনেত্রী বা টেলিভিশনের অভিনেতা/অভিনেত্রীদের কি কোনও শ্রেণি দিয়ে ভাগ করা যায়? সকলেরই তো কাজ মানুষকে এন্টারটেনমেন্ট উপহার দেওয়া। সকলে নিজের নিজের স্থানে প্রতিষ্ঠিত। তবু কেন সব সময় সিনেমার থেকে টেলিভিশনকে ছোট করে দেখান হয়? সিনেমা বা টেলিভিশনের মধ্যে দ্বন্দ্বের কোন অবকাশ নেই। তাহলে সার্কাস থেকে শাহরুখ হত না।”

তৃণা তাঁর এই পোস্টে আরও লেখেন,’ প্রিয় সাংবাদিক মনে রাখবেন- সমালোচনা করতে যোগ্যতা লাগে না, সমালোচিত হতে যোগ্যতা লাগে।’

আর এই পোস্ট নিয়ে যখন বিশদে খোঁজখবর করা হল তখন খোলসা হল আসলে বিষয়টি কি ?  তৃনা জানান, ‘আমি কখনই কারও নামে সমালোচনা করি না। না আমার সহকর্মীদের কখনও কিছু বলেছি, না কোনও সাংবাদিক বা চ্যানেলের নামে খারাপ কথা বলেছি। কিন্তু সম্প্রতি এক চ্য়ানেলের এক সাংবাদিক টেলিভিশনের অভিনেত্রীদের একটা শ্রেণিতে ফেলে দিয়েছেন, সেটা খুবই দুঃখজনক, খুবই অপমানজনক। এই পোস্টটা শুধু আমার জন্য নয়। আমরা যাঁরা টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত, তাঁদের সবার জন্য। মনে হয় আমাদের এখন প্রতিবাদ করার সময় এসেছে।”