শিবপুর ঘটনায় সিআরপিএফ মোতায়েনের দাবি শুভেন্দুর, দেখা করতে গেলেন সিপির অফিসে 

Written by SNS March 31, 2023 5:53 pm

হাওড়া,৩১ মার্চ — রামনবমী হাওড়া শিবপুর কাণ্ডে গতকাল থেকে যে সংঘর্ষের সৃষ্টি হয়েছে তার আগুন যেন থামার নামই নিচ্ছে না। শুক্রবার ফের হাওড়ার শিবপুরে রাম নবমীর মিছিল ঘিরে  অশান্তি। ইটবৃষ্টির পাশাপাশি, শুরু হয় বিক্ষোভ। র‍্যাফ নামিয়ে পরিস্থিতি সামাল দেওয়া হয়। গতকালের হিংসার ঘটনায় ইতিমধ্যেই ৩৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।এই ঘটনায় রাজ্য বিরোধী দলনেতার দাবি   ‘পুলিশ সামলাতে পারছে না’, অভিযোগ তুলে, ৫ কোম্পানি সিআরপিএফ মোতায়েনের করা হোক।

এদিন হাসপাতালে আহতদের দেখার পাশাপাশি, দলের হেড কোয়ার্টারে যাবেন বলে জানিয়েছেন শুভেন্দু।’দেশ বিরোধী শক্তির সরাসরি সংযোগ রয়েছে ‘, এখানে বলে এদিন স্পষ্ট করলেন শুভেন্দু। এই ঘটনায় এনআইএ (NIA) তদন্তের দাবি জানিয়েছেন তিনি। শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন তিনি। তিনি উল্লেখ করেছেন, তার সঙ্গে রয়েছে গতকালের ঘটনার সিডি।  

সেই সিডি নিয়ে তিনি সিপি-র অফিসে যেতে চান। কিন্তু ‘নবান্ন-র নির্দেশে’ বিরোধী দলনেতার সঙ্গে সিপি দেখা করবেন না। তবে তিনি সিপি-র অফিসে যাবেন বলেই ঠিক করেছেন ।প্রথমদিকে অঙ্কে সিপির অফিস ঢুকতে বাধা দেওয়া হলেও, পরে সিপি-র অফিসে ঢুকতে দেওয়া হয় শুভেন্দুকে ।