এসএসকেএম কর্তৃপক্ষের এফআইআর মদনের বিরুদ্ধে ,জানালেন তিনি কোনো অন্যায় করেননি 

Written by SNS May 22, 2023 2:59 pm

কলকাতা,২২ মে — আহত এক যুবককে বেসরকারি হাসপাতাল থেকে এসএসকেএমে ট্রমা কেয়ারে ভর্তি করতে গিয়ে বিবাদে আটকে পড়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র।কিন্তু প্রবল বিতর্কের মধ্যেও নিজের অবস্থান থেকে পিছু হটলেন না কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পথে হেঁটেছেন এসএসকেএম কর্তৃপক্ষ। তবে রবিবার মদন দাবি করলেন, এফআইআর করার মতো কোনও কাজ তিনি করেননি।

 যে আহত যুবককে ভর্তি করাতে গিয়ে বিতর্কের সূত্রপাত, সেই যুবককে মুখ্যমন্ত্রীর নির্দেশেই রবিবার কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলকাতা মেডিক্যালের এসএসবি ব্লকের আইসিইউতে ওই যুবককে ভর্তি করানো হয়। তখন সেখানে হাজির ছিলেন মদনও।তবে এ দিন কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে কার্যত অনেকটাই অন্য সুর শোনা যায় মদনের গলায়। তিনি বলেন, ‘‘এটাই হল মুখ্যমন্ত্রীর মানবিক মুখ। রাজ্যেরস্বাস্থ্য ব্যবস্থাকে তিনিই অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন।”  

রবিবার মদন বলেন, “এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের মনে হয়েছে, তাই এফআইআর করেছেন। তবে আমি কোনও অন্যায় বা বেআইনি কাজ করিনি। অসভ্যতাও করিনি। এক জন রোগীকে ভর্তির চেষ্টা করেছিলাম মাত্র।’’  শুক্রবার রাতের সেই ঘটনা পরেরদিন অর্থাৎ শনিবার দুপুর থেকে অন্য মাত্রা পায়। মুখ্যমন্ত্রীর নির্দেশে রীতিমতো সাংবাদিক বৈঠক ডেকে ঘটনা সম্পর্কে জানান এসএসকেএম কর্তৃপক্ষ। এমনকি, কর্তৃপক্ষ এফআইআরও দায়ের করেন ভবানীপুর থানায়।