খুব শীঘ্রই শুরু হতে পারে  মহারাজের বায়োপিকের শ্যুটিং ,বেহালার বাড়িতে আগমন ছবির  প্রযোজকদের 

Written by SNS May 27, 2023 3:56 pm

কলকাতা ,২৭ মে — সম্পূর্ণ হয়েছে চিত্রনাট্য লেখা।শুক্রবার প্রযোজক অঙ্কুর গর্গ এবং পরিচালক লাভ রঞ্জন এই ছবি নিয়ে কথা বলতে উপস্থিত হয়েছিলেন সৌরভের বেহালার বাড়িতে।নিজের বায়োপিক তৈরীর দৌড়ে ধোনি থেকে কপিল বাদ নেই কেউই। তাহলে দাদাই বা পিছিয়ে থাকেন কেন ! অন্যান্য ক্রিকেটারদের মতোই সৌরভ গাঙ্গুলিও নিজের বায়োপিক তৈরিতে ইচ্ছুক ছিলেন কিছু বছর আগে থেকেই। অবশেষে চলতি বছরে শুরু হতে চলেছে দাদা-র বায়োপিকের শ্যুটিং 

একপ্রকার চূড়ান্ত হয়ে গিয়েছে এই ছবি নিয়ে কথাবার্তা। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হতে পারে ‘প্রিন্স অফ কলকাতা’র আত্মজীবনীমূলক ছবির শ্যুটিং। এই ছবিতে মহারাজের জীবনের খেলা সংক্রান্ত এবং ব্যক্তিগত নানা অজানা কথা জানা যাবে।

২০২১ সাল থেকেই শোনা যাচ্ছিল আসতে পারে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। তবে সেই ছবি কারা প্রযোজনা করবেন, পরিচালনার দায়িত্বে কে থাকবেন অথবা মহারাজের ভূমিকায় কাকে দেখা যাবে এই বিষয়ে কোনও কিছুই চূড়ান্ত হচ্ছিল না। অবশেষে এই ছবি নিয়ে জট কাটল বলেই মনে করা হচ্ছে।

নিজের বায়োপিক তৈরির বিষয়ে অনেক আগেই সম্মতি দিয়েছিলেন সৌরভ। পাশাপাশি তাঁর ভূমিকায় কোন অভিনেতাকে তিনি দেখতে চান তাও জানিয়েছিলেন মহারাজ। নিজের চরিত্রে তাঁর প্রথম পছন্দ ছিল হৃত্বিক রোশনকে। তবে, রণবীর কাপুরও ছিল তাঁর পছন্দের তালিকায়।

২০২১ সালে শোনা গিয়েছিল সৌরভের আত্মজীবনীমূলক ছবির জন্য বেছে নেওয়া হয়েছে রণবীর কাপুরকে। তবে, সেই জল্পনা উড়িয়ে রণবীর নিজের ছবির প্রচারে কলকাতায় এসে জানান যে এই ছবির জন্য তাঁকে কোনও রকম প্রস্তাব দেওয়া হয়নি। এখন দেখার যে লাভ রঞ্জন পরিচালিত মহারাজের বায়োপিক-এ সৌরভের ভূমিকায় কোন অভিনেতাকে দেখা যায় পর্দায়।