কংগ্রেস ছেড়ে শশী পাওয়ারের দলে ! এনসিপি নেতার মন্তব্যে বাড়ল জল্পনা

Written by SNS December 5, 2022 5:57 pm

তিরুবন্তপুরম, ৫ ডিসেম্বর– কংগ্রেস ছাড়ছেন শশী থারুর। তবে শশী এখনও পর্যন্ত দল ছাড়ার কথা বলেননি। তিরুবন্তপুরমের কংগ্রেস সাংসদ ও কেরলের এনসিপি প্রেসিডেন্ট পিসি চাকোর কথা থেকেই তৈরী হয়েছে তাঁর দল ছাড়ার কথা। চাকো তো কেরল এনসিপিতে শশী থারুরকে স্বাগতও জানিয়ে ফেলেছেন। গোটা ঘটনায় অস্বস্তিতে কংগ্রেস ।

কানপুরে সাংবাদিক সম্মেলনে এনসিপি নেতা চাকো বলেন, “কংগ্রেস প্রত্যাখ্যান করলেও থারুর তিরুবন্তপুরমের সংসদই থাকবেন।” চাকো এই মন্তব্য করেন থারুরের মালাবার সফর নিয়ে দলীয় জল্পনার পর। জল্পনা ছড়িয়েছিল শশীর ব্যক্তিগত সফর পছন্দ হয়নি কেরল কংগ্রেসের শীর্ষ নেতাদের একাংশের। যার পর সোমবার চাকো বলেন, “কংগ্রেস সাংসদ শশী থারুর যদি এনসিপিতে আসেন, আমরা তাঁকে আন্তরিকভাবে গ্রহণ করব। দল কংগ্রেস তাঁকে প্রত্যাখ্যান করলেও শশী থারুর তিরুবনন্তপুরমের সাংসদ থাকবেন। আমি জানি না কেন কংগ্রেস থারুরকে উপেক্ষা করছে।”

যদিও কেরল এনসিপি প্রধানের এই বক্তব্যের প্রতিক্রিয়ায় থারুর নিশ্চিত করেছেন তিনি এনসিপিতে যোগ দিচ্ছেন না। সোমবার থারুর বলেন, “আমি যদি সেখানে (এনসিপি) যাই তাহলে আমাকে স্বাগত জানাতে হবে। আমি এনসিপিতে যাচ্ছি না। এই ধরনের বিষয়ে পিসি চাকোর সঙ্গে কোনও আলোচনা হয়নি।”