নাকেই কুপোকাত বলিউড বাদশাহ, আমেরিকায় হল অস্ত্রোপচার

Written by SNS July 4, 2023 4:40 pm
লস অ্যাঞ্জেলেস : বিদেশে শুটিং করতে গিয়ে গুরুতর আহত বলিউড বাদশাহ। নাকে চোট পেয়েছেন তিনি। চোট এতটাই গুরুতর যে করা হয়েছে অস্ত্রোপচার।
লস অ্যাঞ্জেলেসে শুটিং করতে গিয়ে নাকে চোট লাগে শাহরুখ খানের। শুটিং ফ্লোর থেকেই চটজলদি তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সঙ্গে সঙ্গে সামান্য অস্ত্রোপচার হয় বলিউড বাদশার। সূত্রে খবর অনুযায়ী, মঙ্গলবারই ভারতে ফিরে এসেছেন এসআরকে। তবে নাকে ব্য়ান্ডেজ বাঁধা রয়েছে তাঁর। শাহরুখের টিমের তরফ থেকে জানানো হয়েছে, ‘অভিনেতা একেবারেই সুস্থ রয়েছেন। চিন্তার কোনও কারণ নেই। মুম্বইয়ে তাঁর বাড়ি ‘মন্নতে’ই রয়েছেন তিনি।’

এর আগে ২০১৭ সালে ‘রইস’ ছবির শুটিংয়ে হাঁটুতে আঘাত লেগে আহত হন শাহরুখ। সেবারও অস্ত্রোপচার হয়েছিল তাঁর। শুধু তাই নয়, ২০০৯ সালে কাঁধেও চোট লাগে তাঁর।

প্রসঙ্গত,  এর আগে শাহরুখের ‘পাঠান’ ছবিতে এন্ট্রি নিয়েছিলেন ‘টাইগার’ সলমন। আর সে অ্যাকশন দৃশ্য দেখে দর্শকরা হইচই শুরু করে দিয়েছিল। ‘পাঠান’ ছবির শেষে সলমন ও শাহরুখ স্পষ্টই বলে দিয়েছিলেন বলিউডের বক্স অফিস থাকবে তাঁদেরই হাতে।  সেই মতো যশরাজের স্পাই ইউনিভার্সে যুক্ত হয়েছে নতুন সিনেমা ‘টাইগার ভার্সেন পাঠান’।  দুই নায়ককে আবার বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। অনুরাগীদের এই চাহিদা ‘টাইগার ৩’ সিনেমাতেও পূরণ হতে চলেছে। শোনা গিয়েছে, সলমন-ক্যাটরিনার ছবির ক্লাইম্যাক্স দৃশ্যে ‘পাঠান’ শাহরুখের আগমন হবে।