শাহরুখ খানকে হত্যার হুমকি, দেওয়া হল ওয়াই প্লাস নিরাপত্তা

Written by Sunita Das October 9, 2023 5:28 pm

মুম্বই, ৯ অক্টোবর– তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। জওয়ানের খ্যাতি একবার ফের প্রমান করেছে তিনি এখনো বলিউডের সেরা অভিনেতা। সেই শাহরুখ খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। হুমকি পাওয়ার সঙ্গে সঙ্গে মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে শাহরুখের নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস করা হয়েছে ।

বিশেষ নিরাপত্তা হিসেবে শাহরুখের দেহরক্ষী হিসেবে থাকবেন ছয় পুলিশ কমান্ডোসহ মোট ১১ জন নিরাপত্তারক্ষী। শাহরুখ খানের এই নিরাপত্তার খরচ অবশ্য অভিনেতাকেই বহন করতে হবে। সেই সঙ্গে আনুষঙ্গিক খরচ অর্থাৎ নিরাপত্তা রক্ষীদের থাকার ব্যবস্থা, গাড়ি বাবদ খরচ ইত্যাদিও শাহরুখকে দিতে হবে। সেই অর্থ জমা পড়বে সরকারি কোষাগারে। তবে এখনো জানা যায়নি শাহরুখকে কে বা করা হুমকি দিয়েছে।

মহারাষ্ট্র পুলিশ এএনআইকে বলেছে, শাহরুখ লিখিত অভিযোগ করেছেন যে চলতি বছরে পর পর দুটি হাজার কোটির ছবি ‘পাঠান’ ও ‘জওয়ান’-এরপর হত্যার হুমকি পাচ্ছেন অভিনেতা। সেজন্যই বাড়িয়ে দেওয়া হয়েছে অভিনেতার নিরাপত্তা। ৫ অক্টোবর থেকে দেওয়া হয়েছে বাড়তি এই নিরাপত্তা।

এর আগে, ২০২২ সালের নভেম্বর মাসে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার সঙ্গে জড়িত লরেন্স বিষ্ণোই গ্যাং সালমান খানকে হত্যার হুমকি দেয়। এরপর সালমানের নিরাপত্তাও এক্স থেকে ওয়াই প্লাস-এ উন্নীত করা হয়।

ডিসেম্বরে আসছে শাহরুখের ‘ডাংকি’। রাজকুমার হিরানির এই ছবি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। ধারণা করা হচ্ছে এটিও হাজার কোটি আয় করবে।