জওয়ানে উপকৃত ৩ হাজার পরিবার 

Written by SNS August 31, 2023 4:06 pm
মুম্বই: পয়লা ঝলকেই ‘জওয়ান’-এর ঝাঁজ বুঝিয়ে দিলেন কিং খান। রুদ্ধশ্বাস ট্রেলারে দুষ্টের দমন, শিষ্টের পালনের আগাম ইঙ্গিত দিলেন বাদশা।

বৃহস্পতিবার দুপুরে ‘জওয়ান’-এর ট্রেলার প্রকাশ্যে নিয়ে এলেন শাহরুখ খান। মুহূর্তের মধ্যেই শোরগোল।প্রি টিজারে উত্তেজনার পারদ চড়িয়েছিলেন, আর এবার ট্রেলারে আরও দুর্ধর্ষ অবতারে ধরা দিলেন। তাও আবার দ্বৈত ভূমিকায়। এই ছবির পরতে পরতে রহস্য-রোমাঞ্চ, ট্রেলারেই তা বেশ ঠাহর করা গেল। প্রেক্ষাগৃহে ঘাড় ঘোড়ানোর সুযোগ নাও পেতে পারেন দর্শকরা। ‘পাঠান’-এর থেকেও উন্নতমানের প্লট। বক্সঅফিসের ক্যাশবাক্সও যে উপচে পড়বে, তা হলফ করে বলা যাচ্ছে। ‘জওয়ান’ নিয়ে এক বড় তথ্য হল  চেন্নাইয়ের ৩ হাজার পরিবার উপকৃত হয়েছে শাহরুখের এই সিনেমা থেকে।

পাঠান-এর পর ‘জওয়ান’-এর দৌলতে শাহরুখের ফিল্মি কেরিয়ারে ম্য়াজিক ফিগার হতে চলেছে ২০২৩। আগাম এই ঝলকে শাহরুখের একাধিক রূপ দেখা গিয়েছে। কখনও তিনি রয়েছেন সেনার বেশে, কখনও আবার লাল শার্ট পরে রোম্যান্টিক মেজাজে। তবে আধা মুখোশ পরে বলিউড বাদশা ক্যামেরার সামনে তীক্ষ্ম চাহনি দিতেই কেল্লাফতে। অবশ্য শাহরুখের ছবি মানেই ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। ‘জওয়ান’-এর ট্রেলারেও সেই কৌতূহল জিইয়ে রাখলেন শাহরুখ খান।

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘জওয়ান’। তার প্রাক্কালেই বুধবার দক্ষিণী তারকাদের পাশে নিয়ে গ্র্যান্ড মিউজিক লঞ্চ করেন শাহরুখের। বিজয় সেতুপতি, প্রিয়ামণি, অনিরুদ্ধ আর-সহ একাধিক দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গেল বলিউড কিং-কে। তবে নজরে পড়ল না নয়নতারার উপস্থিতি।