বেকারিত্বে বিজয়ের ২৫ কোটিতেই চিকিৎসা সারছেন স্যাম

Written by SNS August 3, 2023 4:39 pm

চেন্নাই: হাতের কাজ সব শেষ করে এ বার বছর খানেকের বিরতি নিয়েছেন সামান্থা। কারণ তিনি অসুস্থ। আপাতত আগামী এক বছর নিজের স্বাস্থ্যের দিকেই মন দিতে চান দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চান রুপোলি পর্দায়। খবর, সেই চিকিৎসার জন্য কয়েক কোটি টাকাও খরচ করছেন সামান্থা। অথচ গত ৬ মাস তিনি কোনো কাজ করেন নি যার জেরে ক্ষতি হয়েছে প্রায় ১২ কোটির। তাই নিজের চিকিৎসার জন্য তিনি নাকি ২৫ কোটি ধার নিয়েছেন। ধার নিয়েছেন তার বিশেষ বন্ধুর কাছ থেকে। সেই বিশেষ বন্ধুর নামটিও তার ফ্যানেদের জানা। খবর তিনি নাকি বিজয়  দেবেরাকোন্ডার কাছ থেকেই সেই টাকাটি নিয়েছেন স্যাম।

গত বছর থেকেই সময় খুব একটা ভালো যাচ্ছে না সামান্থার। প্রথমে ডিভোর্স তারপর অসুস্থতা। ব্যক্তিগত জীবনেও বেশ কিছু ক্ষতির মুখ দেখেছেন তিনি।  একের পর এক ঝড় সামলেও গত কয়েক বছর ধরে কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। পাশাপাশি রয়েছে তেলুগু ছবি ‘খুশি’ও। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থার পরবর্তী ছবি ‘খুশি’। পর্দায় দুই তারকার প্রেম নজর কেড়েছে দর্শকের। তবে বাস্তব জীবনে সামান্থা ও বিজয়ের বন্ধুত্ব নাকি আরও গাঢ়।

শারীরিক অসুস্থতার কারণে সিরিজ় এবং সিনেমার সব কাজ শেষ করে আপাতত নিজের স্বাস্থ্যর দিকে নজর দিচ্ছেন সামান্থা। ছবিপিছু নায়িকার পারিশ্রমিক সাড়ে তিন কোটি থেকে চার কোটি টাকা। হিসাব বলছে ছ’মাসে প্রায় ১২ কোটি টাকা ক্ষতি হচ্ছে সামান্থার।

বিজয়ই কি তবে সেই তেলুগু তারকা যাঁর কাছ থেকে চিকিৎসার জন্য ২৫ কোটি টাকা ধার করেছেন সামান্থা? ইন্ডাস্ট্রির অন্দরে এখন তুঙ্গে এই জল্পনাই। চিকিৎসা প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন সামান্থা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল এক ধর্মীয় গুরুর আশ্রমে। সেখানে ধ্যানে মগ্ন ছিলেন অভিনেত্রী। তার দিন কয়েক পরে সমাজমাধ্যমের পাতা থেকে জানা যায়, ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটাচ্ছেন স্যাম।