এবারও ঘুচলো না সলমনের চিরকুমার তকমা 

Written by SNS September 26, 2023 5:23 pm

মুম্বই: সলমন এবং সম্পর্কে ভাঙ্গন ওতপ্রোত ভাবে জড়িত। সংগীতা বিজলানি থেকে ইউলিয়া ভন্তুর প্রেমিকার তালিকায় অজস্র নাম। কিন্তু তবুও ভাইজান নিঃসঙ্গ। একের পর এক প্রেমে পড়লেও তিনি ‘চিরকুমার’ তকমা থেকে মুক্তি পাননি এখনো। ইউলিয়া ভন্তুরের সঙ্গে গত কয়েক বছর ধরে সম্পর্কে থাকলেও সেই সম্পর্কও নাকি অতীত। গত বেশ কয়েক মাস ধরে নাকি অন্য এক নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলিউডের ভাইজান। নিজের ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে নাকি সেই নায়িকার প্রেমে পড়েছিলেন সলমন। তবে এখন খবর, সেই নতুন প্রেমেও নাকি ভাটা। তাঁকে ছেড়ে নাকি অন্য পুরুষের সঙ্গে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন অভিনেত্রী।

চলতি বছরে খুশির ইদ উপলক্ষে মুক্তি পেয়েছিল সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ওই ছবিতে সলমনের নায়িকা ছিলেন পূজা হেগড়ে। ছবি বক্স অফিসে দাগ কাটতে পারেনি বটে, তবে ভাইজানের মনে নাকি ভালই দাগ কেটেছিলেন অভিনেত্রী। এমনকি, পূজার ভাই ঋষভ হেগড়ের বিয়ের অনুষ্ঠানেও হাজির ছিলেন সলমন। তখনই আরও বেড়েছিল জল্পনা।

কৌতূহল বেড়েছিল অনুরাগীদের মধ্যে। কিন্তু, সে গুড়ে বালি! সাম্প্রতিক খবর অনুযায়ী, কর্নাটকের এক ক্রিকেটারের প্রেমে পড়েছেন নাকি পূজা। ওই ক্রিকেটারের সঙ্গে একাধিক অনুষ্ঠানেও দেখা গিয়েছে নায়িকাকে। শোনা যাচ্ছে, সলমনকে ভুলে ওই ক্রিকেটারের সঙ্গেই নাকি সংসার পাতার পরিকল্পনা রয়েছে পূজার।

এ দিকে দক্ষিণী বিনোদন জগতে বছর চারেক কাজ করার পর বলিউডের দিকে পা বাড়িয়েছিলেন পূজা। বলিউডে ঋত্বিক রোশনের মতো তারকার সঙ্গে ‘মহেঞ্জো দারো’ ছবিতে অভিষেক হয় তাঁর। সেই ছবি তেমন চলেনি। ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই ফিরে যান পূজা। মাঝে বলিউডে অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল ৪’ ছবিতে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে তেমন সাড়া পায়নি সেই ছবিও। ‘কিসি কা ভাই কিসি কি জান’ও বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। কাঁধে একের পর এক ফ্লপ ছবির বোঝা।