হিন্দি ছবিতে ফের ঋতুপর্ণা সেনগুপ্ত  

Written by SNS February 16, 2023 3:55 pm

ঋতুপর্ণা সেনগুপ্ত (Photo: IANS)

বাংলা নয়, হিন্দি ছবিতে এবার ফের দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে. বীনা বক্সী পরিচালিত এই ছবির নাম ‘ইত্তর’ . ছবি নিয়ে আশাবাদী অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখলেন , ‘ সৌভাগ্যবান তারা, যাদের জীবন প্রেম এবং সুখের দ্বিতীয় সুযোগ দেয়। একটি মধ্যবয়সী দম্পতি একে অপরের মধ্যে স্বাচ্ছন্দ্য খুঁজে পায় … তবে এই বয়সে প্রেম করা সহজ নয়।’ মধ্যবয়সী দম্পতির প্রেম নিয়ে ‘ইত্তর’ ছবিতে ঋতুপর্ণার জুটি জনপ্রিয় অভিনেতা দীপক তিজোরি।একসময় ‘আশিকি’, ‘সড়ক’, ‘আনজাম’, ‘বাদশাহ’র মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছিলেন দীপক। মাঝে অভিনয় থেকে বহুবছর দূরে ছিলেন। আর এবার ঋতুপর্ণার হাত ধরেই বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি।

নতুন ছবি নিয়ে ঋতুপর্ণা জানিয়েছেন, এটি একটি মিষ্টি অথচ পরিণত প্রেমের গল্প। সম্পূর্ণ ভিন্ন পটভূমি থেকে আসা দুজন মানুষ , যারা বিভিন্ন পরিস্থিতিতে মিলিত হয়। ছবির গল্প মধ্যবয়সী দম্পতিকে নিয়ে যারা একে অপরের সঙ্গ পছন্দ করেন, নিজেদের স্বাচ্ছন্দ্য খুঁজে পান। দীপক তিজোরিকে ২০১৮ সালের ‘সাহেব, বিবি অর গ্যাংস্টার 3’-এ দেখা গিয়েছিল। এরপর ‘ইত্তার’ -এর পোস্টারে তার নতুন চেহারাও আকর্ষণীয় এবং চোখে পড়ার মতো.

জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা বীনা বক্সী এর আগে নাসিরুদ্দিন শাহ, রণদীপ হুডা এবং অপূর্ব শর্মা অভিনীত ‘দ্য কফিন মেকার’ পরিচালনা করেছেন। ‘ইত্তর’-এ ঋতুপর্ণাকে আভা চরিত্রে দেখা যাবে, যিনি একজন স্কুল শিক্ষিকা। ছবিতে অভিনয় করেছেন বাংলার দুই জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জি এবং ইন্দ্রজিৎ চক্রবর্তী। ছবিটি একটি প্রতিশোধমূলক থ্রিলার যা বাংলা, মারাঠি, তামিল এবং কন্নড় – চারটি ভাষায় শ্যুট করা হয়েছে।