বিয়ের পর সুখী হতে করিনার শরণাপন্ন হন রণবীর

Written by SNS January 12, 2023 3:45 pm

মুম্বাই, ১২জানুয়ারি–বলিউডে সুখী দম্পত্তিদের মধ্যে গোনা হয় করিনা-সাইফ দম্পত্তিকে। তাদের সাংসারিক রসায়নে প্রভাবিত যে অন্য বলিউড দম্পত্তির তারই প্রমান পাওয়া গেল রণবীরের এই সিদ্ধান্তে। জানা গেছে দীপিকার সঙ্গে বিয়ের পর সংসারে সুখী হতে নাকি রণবীর করিনা কাপুর খানের শরণাপন্ন হন। ভাবা যায় বর্তমানে বলিউডের সেরা হট দম্পতি নাকি করিনার কাছে উপদেশ চেয়েছিলেন যে, বিয়ের পর কিভাবে সুখে-শান্তিতে জীবন কাটানো যায় ? 

Kareena Kapoor Khan: It will be an honour to share screen space with Ranveer Singh in 'Takht'

করিনার কাছে রণবীর জানতে চেয়েছিলেন, একজন ভাল স্বামী কী ভাবে হওয়া যায়।
উত্তরে করিনা বলেছিলেন, “তুমি প্রশংসা পাওয়ার চেষ্টা করছ। গোটা ভারত জানে তুমি দীপিকাকে কতটা ভালবাস। তোমার কোনও পরামর্শ দরকার নেই। সবাই দেখতে পায় দীপিকার প্রতি তোমার ভালবাসা।”
তবে রণবীরের প্রশংসা করেও তাঁকে একটি পরামর্শ দিয়েছিলেন করিনা। তিনি বলেছিলেন, “আমি তোমাকে একটাই পরামর্শ দেব এবং সেটা খুব কার্যকরী। একে অপরকে একা থাকার সময় দেবে। তা হলেই দেখবে সব ঠিক আছে।’

উল্লেখ্য, বেশ কয়েক বছর প্রেমে হবু-ডুবু খাওয়ার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেছিলেন করিনা। তার আগে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন তাঁরা। অন্য দিকে, ‘রামলীলা’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর এবং দীপিকা। ২০১৮ সালে ইটালির লেক কোমোতে বিয়ে সারেন তাঁরা।