‘মোহাব্বতে’ থেকে  ডেলি বেলি’ এক ভুলে শেষ রাইমার

Written by SNS July 27, 2023 4:26 pm

কলকাতা: সুচিত্রা সেনের বংশধর বলে কথা বাংলা তাকে নিয়ে সিনেমাপ্রেমীদের উচ্ছঙ্খা থাকাটা তো স্বাভাবিক। সুচিত্রার পথে মুনমুন সেন-রাইমা সেন অভিনয় জগতে এলেও কেউ সেভাবে নিজের পরিচয় তৈরী করতে পারেননি। বিশেষ করে বলিউডে। রাইমা হিন্দিসহ ভারতের বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন । তবে বাংলা সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেলেও বলিউডে সেভাবে নজর কাড়তে পারেননি অভিনেত্রী।

আর এই নজর না কাড়ার পেছনে নাকি নিজেকেই দায়ী করেছেন রাইমা। এক সাক্ষাৎকারে রাইমা জানিয়েছেন, জনপ্রিয় হিন্দি সিনেমায় অভিনয়ের সুযোগ তৈরি হয়েছিল তাঁর সামনে। কিন্তু তিনি অনেকটা হেলায় তা হারিয়েছেন!

এ প্রসঙ্গে রাইমা জানান, ‘মোহাব্বতে’ ছবির অডিশনে ডাক পেলেও যাওয়া হয়নি তাঁর।

রাইমা বলেন, ‘আমি “মোহাব্বতে” নির্মাতাদের থেকে অডিশনের জন্য ডাক পাই। কিন্তু আমি এতটাই অলস যে অডিশনে যাইনি। এখন আমার মনে হয়, অন্তত অডিশনের জন্য যাওয়া উচিত ছিল। একই ব্যাপার ঘটে “ডেলি বেলি”র ক্ষেত্রেও।’

রাইমা জানান, অডিশন দিতে তিনি একধরনের চাপ অনুভব করেন। বেশ কয়েক বছর অনিয়মিত থাকার পর গত বছর থেকে আবার নিয়মিত কাজ করছেন রাইমা সেন।

চলতি বছর জিফাইভে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘রক্তকবরী’। এ ছাড়া গত বছর নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের বেশ কয়েকটি ওয়েব ফিল্ম ও সিরিজে দেখা গেছে রাইমাকে।