এবার ভারত জুড়তে মাথায় বোঝা রাহুলের 

Written by SNS September 21, 2023 5:47 pm

দিল্লি, ২১ সেপ্টেম্বর– কোনো সময় গাড়ির স্টেয়ারিং তো কোনো সময় কোনো দোকানের মেকানিক। আবার কোনো সময় বাইকে চেপে দুরন্ত গতিতে। এভাবেই নানান চরিত্রে দেখা গিয়েছে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধিকে। তবে এবার যে চরিত্রে তাঁকে পাওয়া গেল তা যেন সবাইকে ছাপিয়ে গেল। গায়ে লাল পোশাক, মাথায় লাগেজ নিয়ে ভিড়ের মাঝে হেঁটে চলেছেন রাহুল গান্ধি। এই ঘটনার কথা নিজেদের এক্স (অতীতের টুইটার) হ্যান্ডলে শেয়ার করেছে কংগ্রেস। সেই পোস্টে লেখা হয়েছে, “জনতার নায়ক রাহুল গান্ধি দিল্লির আনন্দ বিহার রেলস্টেশনে তাঁর কুলি বন্ধুদের সঙ্গে দেখা করেছেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই এক কুলি বন্ধু তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।”

আনন্দ বিহার রেল স্টেশনে গিয়ে বৃহস্পতিবার কুলিদের সঙ্গে সাক্ষাৎ করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি । শুধু সাখ্যাত নয় রীতিমত কুলিদের প্রথাগত লাল পোশাক পরেই সেখানে দেখা গিয়েছে রাহুলকে। এই ঘটনার ভিডিয়ো শেয়ার করেছে সংবাদ সংস্থা এএনআই। সেখানে দেখা যাচ্ছে, কুলিদের পোশাক পরে লাগেজ মাথায় তুলে কুলি বন্ধুদের মাঝে একরকম হতে চেয়েছেন গান্ধি পরিবারের কংগ্রেস নেতা। এর পর সেখানে বসে কুলিদের সঙ্গে দীর্ঘ আলোচনা করেছেন তিনি। শুনেছেন তাঁদের সমস্যা এবং দাবিদাওয়ার কথা।

এই ঘটনার কথা নিজেদের এক্স (অতীতের টুইটার) হ্যান্ডলে শেয়ার করেছে কংগ্রেস। সেই পোস্টে লেখা হয়েছে, “জনতার নায়ক রাহুল গান্ধি দিল্লির আনন্দ বিহার রেলস্টেশনে তাঁর কুলি বন্ধুদের সঙ্গে দেখা করেছেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই এক কুলি বন্ধু তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।”

সংবাদ সংস্থার শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্টেশনের বাইরে কুলিদের সঙ্গে কথা বলছেন রাহুল। নিজেদের সমস্যার কথা কংগ্রেস নেতাকে জানাচ্ছেন আনন্দ বিহার স্টেশনের কুলিরা। এই ঘটনা নিয়ে কংগ্রেস লিখেছে, “ভারত জোড়ো যাত্রা চলছে।”