‘টিপ টিপ বরসা পানি’ শুটিং শেষে টিটেনাস ইনজেকশন নিয়েছিলেন রাবিনা 

Written by SNS September 11, 2023 5:13 pm

মুম্বই,  ১১ সেপ্টেম্বর– প্রায় তিন দশক হতে চলল। তবে এত দিন পরও ‘টিপ টিপ বরসা পানি’র জনপ্রিয়তা কমেনি। এই তো বছর দুই আগেই গানটির রিমেকও তৈরি হয়েছে। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘মহড়া’ সিনেমার এই আলোচিত গান নিয়ে ঘটনার শেষ নেই। ভারতের সাময়িকী ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে গানটি নিয়ে তেমনই একটি ঘটনার কথা ফাঁস করলেন রাভিনা ট্যান্ডন। 

ফিল্মফেয়ারকে রাভিনা বলেন, তুমুল জনপ্রিয় এই গানের শুটিংয়ের পর টিটেনাস ইনজেকশন নিয়েছিলেন তিনি। 

রাভিনা বলেন, ‘আমরা এমন একটি জায়গায় গানটির শুটিং করি, যেখানে তখন নির্মাণকাজ চলছিল। খালি পায়ে শুটিং করতে খুব অস্বস্তি হচ্ছিল। কিছুটা স্বস্তি দিতে সিনেমার সহকারীরা হাঁটুতে ব্যবহারের জন্য নি প্যাড সরবরাহ করেন। তারপরও ক্ষতি এড়ানো যায়নি। বাড়িতে ফেরার পর দেখি, হাঁটু কেটে গেছে। সঙ্গে সঙ্গেই টিটেনাস ইনজেকশন নিই।’

রাভিনা আরও বলেন, বৃষ্টির গানে শাড়িতে তাঁর আবেদনময়ী পারফরম্যান্স দেখে দর্শকেরা যতই আনন্দ পান, বাস্তবে শুটিং ততটা সহজ ছিল না। এর পেছনে আরও অনেক কষ্টের গল্প আছে।

‘টিপ টিপ বরসা পানি’কে বলিউডের সবচেয়ে আইকনিক গানগুলোর একটি মনে করা হয়। ‘মহড়া’ সিনেমায় অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন ছাড়া ছিলেন সুনীল শেঠি, পরেশ রাওয়াল ও নাসির উদ্দিন শাহ।

অনেক দিন ধরেই অভিনয়ে অনিয়মিত ছিলেন রাভিনা। তবে গত বছর থেকে ওয়েব সিরিজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সামানে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় আবারও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে।