অম্বানিদের সান্ধ্য পার্টিতে নিকের সঙ্গে প্রিয়াঙ্কা , খোশ মেজাজে আড্ডায় মাতলেন করণের সঙ্গে 

Written by SNS April 1, 2023 7:31 pm
মুম্বাই, ৩১ মার্চ –  শুক্রবারই মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে প্রথমবার নিজের দেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে স্বামী নিক জোনাসও। উপলক্ষ কি প্রিয়াঙ্কার আগামী ছবি সিটাডেলের প্রচার, নাকি তাঁর তুতো বোন পরিণীতি চোপড়ার বাগদান পর্ব, তা নিয়ে জোর গুঞ্জন ছিল ভক্তমহলে। শুক্রবার সন্ধ্যায় তাঁরা যান আম্বানির এক অনুষ্ঠানে, সেখানে খোশমেজাজে দেখা যায় প্রিয়াঙ্কাকে। বেইজ রঙা ঝলমলে পোশাকে আসর মাতিয়েছিলেন তিনি। ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যায় সন্ধ্যের সেই অনুষ্ঠানে করুন জোহরের সঙ্গে প্রানখুলে হাসিঠাট্টায় মজে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে একরাশ ক্ষোভ এই অভিনেত্রী।   
মেয়ে মালতীকে নিয়ে প্রথম বার মুম্বই এসেছেন প্রিয়াঙ্কা। শুক্রবার মুম্বাই কালিনা বিমানবন্দরে স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনসের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন ‘দেশি গার্ল’। 
কিছুদিন আগেই অভিনেত্রী জানান, বলিউডের নোংরা রাজনীতির কারণেই তিনি দেশ ছেড়ে পাড়ি দেন সুদূর আমেরিকায়। বলিউড তাঁকে একঘরে করে দেওয়ার কারণেই নাকি হলিউডের দিকে পা বাড়াতে বাধ্য হয়েছিলেন তিনি, জানান দেশি গার্ল। তিনি দাবি করেন, ‘তারকা’ তকমা সত্ত্বেও তাঁকে নাকি চরিত্রে নেওয়া হচ্ছিল না।  অভিনেত্রীর অনুরাগীরা দাবি করেন, প্রিয়াঙ্কার বলিউড থেকে বিদায় নেওয়ার নেপথ্যে  নাকি ভূমিকা ছিল করুন জোহরের । সেই ঘটনার দিন কয়েকের মধ্যেই মায়ানগরীতে পা প্রিয়ঙ্কার। স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী ম্যারিকে নিয়ে মুম্বইয়ে এসেছেন প্রিয়ঙ্কা। নীতা মুকেশ অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে নিককে সঙ্গে নিয়ে হাজির ছিলেন তিনি। বেইজরঙা ঝকঝকে গাউনে মোহময়ী প্রিয়াঙ্কা । সেই পার্টিতেই করণের  মুখোমুখি তিনি। ঝগড়াবিবাদের লেশমাত্র নেই।  ধন্দে রয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।
 
মেয়ে মালতীর জন্মের পর এক বার মুম্বাই আসেন প্রিয়াঙ্কা । যদিও সেই সময় একাই এসেছিলেন তিনি। স্বামী নিকের দায়িত্বেই রেখে আসেন মেয়েকে। সদ্য এক বছর হয়েছে মালতীর। এবার মেয়েকে নিয়েই হাজির প্রিয়াঙ্কা। তবে অনেকের অনুমান , পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার ‘রোকা’ অনুষ্ঠান অর্থাৎ বাগ্‌দান পর্ব। কয়েকদিন আগেই মুম্বই ঘুরে গেছেন আপ নেতা রাঘব। দিল্লি গেছেন পরিণীতি। এর মাঝে প্রিয়াঙ্কার দেশে ফেরা সেই জল্পনা আরও বাড়িয়েছে। 
এই মুহূর্তে হলিউডের নয়নের মণি তিনি। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এ বার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজ়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এখন তাঁর নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে।