‘লাইভ টু লিড’ ঘোষণা করলেন প্রিন্স হ্যারি, মেঘান মার্কেল

Written by SNS December 20, 2022 5:22 pm

হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন! তাদের নেটফ্লিক্স ডকুসিরিজ ‘হ্যারি অ্যান্ড মেগান’-এর পর ডাচেস অফ সাসেক্স তাদের ‘লাইভ টু লিড’ শিরোনামের নতুন ডকুসারির ঘোষণা করলেন।

ইউএস-ভিত্তিক নিউজ আউটলেট ভ্যারাইটি অনুসারে, তারা অনুষ্ঠানটি নির্বাহী প্রযোজক হিসাবে থাকবেন। ঘোষণাকালে প্রায় দুই মিনিটের ভিডিওটিতে বিখ্যাত দম্পত্তিকে কালো পোশাক পরে দেখা গেছে। হ্যারি এবং মেঘান জানিয়েছে, তাদের এই নতুন ডকুসিরিজটি নেলসন ম্যান্ডেলার দ্বারা অনুপ্রাণিত, যিনি একবার বলেছিলেন যে ‘জীবনে যা গুরুত্বপূর্ণ তা কেবলমাত্র আমরা বেঁচে আছি তা নয়, এটি অন্যদের জীবনে আমরা যে পার্থক্য তৈরি করেছি তা আমরা যে জীবন পরিচালনা করি তার তাৎপর্য নির্ধারণ করবে। এটি এমন লোকদের সম্পর্কে যারা সাহসী হতে পছন্দ করেন।” শেষ করার আগে মেঘান আরও বলেন, “পরিবর্তনের জন্য লড়াই করে নেতা হতে হয়। মেঘান শেষ করার আগেই হ্যারি বলেন, আমাদের বাকিদের অনুপ্রেরণা দেয়, বাঁচতে, নেতৃত্ব দিতে।”
সাত পর্বের এই ডকুসিরিজে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জ্যাসিন্ডা আর্ডার্ন, সামাজিক ন্যায়বিচারের আইনজীবী এবং অ্যাডভোকেট ব্রায়ান স্টিভেনসন এবং মার্কিন সুপ্রিম কোর্টের সহযোগী বিচারপতি রুথ ব্যাডার গিন্সবার্গ, গ্রেটা থানবার্গ, একজন সামাজিক ন্যায়বিচার কর্মী এবং দক্ষিণ আফ্রিকার জাতীয় রাগবি ইউনিয়ন দলের সদস্য, সিয়া কোলিসি, নারীবাদী আইকন গ্লোরিয়া স্টেইনেম এবং দেশের সাংবিধানিক আদালতের প্রাক্তন বিচারক অ্যালবি শ্যাস সিরিজের এর মতো বিশ্বব্যাপী বিশিষ্ট ব্যক্তিদের সাক্ষাৎকারগুলি প্রদর্শিত হবে।