পানিহাটির গঙ্গায় মিলল প্রণববাবুর দেহ! শোকের ছায়া রায়চৌধুরী পরিবারে 

Written by SNS November 23, 2022 2:28 pm

পানিহাটি,২৩ নভেম্বর — বৃদ্ধের নিখোঁজ হওয়ায় তার খোঁজ করতে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছিলেন নাতনি। দাদুকে খুঁজে দেওয়ার আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল সাইটে সেই পোস্ট অনেক শেয়ার হয়।তারপর খোঁজ শুরু হয় রেল স্টেশন থেকে গঙ্গার ঘাট,মন্দির কোনো জায়গা বাদ যায়নি।কিন্তু ফল মেলেনি।অবশেষে পাঁচদিন পর দাদুর মৃতদেহ উদ্ধার হল পানিহাটির গঙ্গার ঘাটে ।মৃতের নাম প্রণব রায়চৌধুরী, বয়স (৮৬)।কোন্নগরের দেবপাড়ার বাসিন্দা ছিলেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি একদম সুস্থ ছিলেন।রোজকার মতো  ১৯ নভেম্বর সকালে বাড়িতে থেকে বেরিয়েছিলেন প্রণববাবু।তারপর থেকেই আর খোঁজ মিলছিল না তাঁর।রাত পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় ওই দিনই উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার।মঙ্গলবার সন্ধ্যায় পানিহাটি থানা থেকে খবর আসে গঙ্গা থেকে একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। দেহ সনাক্তকরণের জন্য বৃদ্ধের পরিবারের ডাক পরে। তারপরেই পরিবারের সদস্যরা তাঁর দেহ সনাক্ত করেন।ময়নাতদন্তের জন্য দেহ সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 বৃদ্ধের রহস্য জনক মৃত্যুর খবরে শোকস্তব্দ পরিবারের সবাই। প্রণব বাবুর নাতনি ঈশা জানান তিনি নিজে গাড়ি নিয়ে সমস্ত জায়গা খুঁজেছেন কিন্তু কোনো খোঁজ মেলেনি তাঁর। মেয়ে ও নাতনির কথায় বয়সের কারণে কিছুটা স্মৃতি দুর্বল হয়েছিল প্রণব বাবুর।তবে ইদানিং ভুলে যেতেন অনেককিছু।তবে ভোরবেলায় হাঁটতে বেরোতেন নিয়মিত।ওইদিন ভোরে হাঁটতে বেরিয়ে আর বাড়ি ফেরেননি।মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ।