নৌশাদ সিদ্দিকীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করল কাশীপুর থানার পুলিশ

Written by SNS June 21, 2023 8:32 pm

কলকাতা , ২১ জুন – নৌশাদ সিদ্দিকীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করল দক্ষিণ ২৪ পরগনা জেলার কাশীপুর থানার পুলিশ। ভাঙড়ের হাটগাছা এলাকার বাসিন্দা ঋত্বিক নস্করের অভিযোগ, ১৫ জুন পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে শ্বশুর রাজু নস্করকে পিটিয়ে খুন করে এক দল দুষ্কৃতী। এই হামলায় নৌশাদ জড়িত রয়েছে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ১৬ জুন কাশীপুর থানায় নৌশাদ -সহ ৬৮ জনের বিরুদ্ধে অভিযোগ করেন ভাঙড় ২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক। তিনি অভিযোগ করেন,   পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দিতে হাটগাছার কয়েক জন বাসিন্দাকে নিয়ে তিনি এবং তাঁর শ্বশুর ভাঙড় ২ ব্লকের দিকে যাচ্ছিলেন। সেই সময় পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। তাঁদের ২ জনকে সেই সময় বাঁশ ও লাঠি  বাঁশ, এমনকি লোহার রড দিয়ে পেটাতে থাকে দুষ্কৃতীরা। তাদের কাছে বন্দুক ও বোমাও ছিল বলে অভিযোগ।  দুষ্কৃতীরা টাঙ্গি দিয়ে কুপিয়ে শ্বশুর রাজু নস্করকে খুন করে। মৃত্যু নিশ্চিত করতে তাঁকে গুলিও করে বলে অভিযোগ ঋত্বিকের । তিনি কোনও উপায়ে পালিয়ে বাঁচেন ।
অভিযোগপত্রে নৌশাদের আইএসএফ আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে দাবি ঋত্বিকের। তাঁর আরও অভিযোগ , নৌশাদের  চক্রান্ত ও প্ররোচনাতেই এই হামলা চালানো হয়। নৌশাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে কাশীপুর থানার পুলিশ।