শুভেন্দুর কনভয়ের ধাক্কায় মৃত্যু যুবকের ,মৃতের বাড়ি থেকে বেরিয়ে তৃণমূলের বিক্ষোভ মিছিল

Written by SNS May 5, 2023 3:57 pm

পূর্বমেদিনীপুর,৫ মে — শুভেন্দুর বিরুদ্ধে সোচ্চার তৃণমূলের নেতা কর্মীরা , পৌঁছালেন মৃতের বাড়িতে। সূত্রের  খবর, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ চণ্ডীপুরের কাছে একটি দুর্ঘটনাটি ঘটে। শুভেন্দু অধিকারীর  কনভয়ের ধাক্কায় মৃত্যু হয় শেখ ইসরাফিল নামে এক যুবকের। প্রত্যক্ষদর্শীদের কথায়,ওই যুবক পেট্রল পাম্পের কাছে রাস্তা পার হচ্ছিলেন। আচমকাই শুভেন্দুর কনভয় এসে পড়ে। এরপর কনভয়ে থাকা একটি গাড়ির ধাক্কায় রাস্তায় একপাশে ছিটকে পড়েন ইসরাফিল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। পুলিশকে ঘিরেই বিক্ষোভ দেখান স্থানীয়রা। এরপরই শুক্রবার সকালে গ্রেফতার হয় ওই গাড়ির চালক।

ঘটনার পরই শুক্রবার সকালেই পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বাসিন্দা ওই মৃতের বাড়িতে যান তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন, চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী-সহ তৃণমূলের অন্যান্য প্রতিনিধিরা। মৃতের পরিবারকে সমবেদনা জানান তাঁরা।এদিকে বৃহস্পতিবার রাতের দুর্ঘটনার পর শুক্রবার সকালেই গ্রেফতার করা হয় ঘাতক গাড়ির চালক আনন্দ পাণ্ডাকে।
এদিকে মৃতের বাড়ি থেকে বেরিয়ে এসে চণ্ডীপুরে থেকে শুরু হয় তৃণমূলের বিক্ষোভ মিছিল। শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে দোলা-সোহম ছাড়াও ওই মিছিলে সামিল হন বীরবাহা হাঁসদা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, দেবাংশু ভট্টাচার্য, তন্ময় ঘোষ, জয়া দত্ত, সুদীপ রাহা-সহ পূর্ব মেদিনীপুর জেলার দলীয় নেতাকর্মীরা। অবিলম্বে রাজ্যের বিরোধী দলনেতাকে গ্রেফতারের দাবি তোলেন তাঁরা। সবশেষে মৃতদেহে মাল্যদান করে কর্মসূচি শেষ করেন তৃণমূলের নেতানেত্রীরা।