মৃত্যুর দিন ৩০শে এপ্রিল ,ফের সলমানকে খুনের হুমকি দিয়ে পুলিশের কাছে ফোন

Written by SNS April 11, 2023 4:42 pm

মুম্বাই,১১ এপ্রিল — চলতি মাসেই ঈদের সময় মুক্তি পেতে চলেছে সালমানের বহু প্রতিক্ষিত ছবি ‘ কিসিকা ভাই কিসিকি জান ‘ ।আর এই শুভক্ষণে যেন সালমানের ওপর পড়লো শকুনের ছায়া। ফের খুনের হুমকি দেওয়া হল বলিউড সুপারস্টার সলমান খানকে । রাজস্থানের জোধপুর থেকে আসে হুমকি ফোন। ৩০ এপ্রিল নাকি খুন হতে চলেছেন সলমন, ফোনে হুঁশিয়ারি দিয়ে জানান ওই ব্যক্তি। পুলিশ কন্ট্রোল রুমে ফোন পাওয়ার পরেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।  

 সপ্তাহখানেক আগেই অভিনেতাকে খুনের হুমকি  দেওয়ার অভিযোগে ধকড় রাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। এবার ফের  অভিনেতাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন এল, তাও একেবারে পুলিশের কাছে। জানানো হয়েছে, আগামী ৩০ এপ্রিলই অভিনেতার জীবনের শেষ দিন।

গত ১০ এপ্রিল মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন আসে। যে ফোন করেছিল সে নিজের পরিচয় দেয় ‘রকি ভাই’ বলে। পুলিশকে ওই ব্যক্তি জানায়, তার বাড়ি রাজস্থানের যোধপুরে। সে একজন গোরক্ষক। সে জানায় আগামী ৩০ এপ্রিল খুন করা হবে অভিনেতাকে।এর আগেও বহুবার জনপ্রিয় এই অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়েছে।এছাড়াও সলমন খানকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণই, গোল্ডি ব্রার এবং রোহিত গর্গকে আটক করেছিল পুলিশ। 

ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।একাধিকবার খুনের হুমকি পাওয়ার পর মুম্বই পুলিশের তরফ থেকে ওয়াই+ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে সলমন খানকে। যে ফোন করেছিল তার পরিচয় খুঁজে বের করার চেষ্টা চলছে।