আইনি জটিলতা কাটিয়ে বাংলাদেশে পারফর্ম করবেন নোরা 

Written by SNS October 17, 2022 5:45 pm
মুম্বাই, ১৭ অক্টোবর– শেষমেশ বাংলাদেশে অনুষ্ঠান করার অনুমতি জুটলো বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল নোরা ফতেহির। তার এই সফর নিয়ে প্রথমেই নানা জটিলতা ছিল। এবার সেই জটিলতা কাটল। তবে মাত্র ৪০ মিনিট ঢাকার মঞ্চে অনুষ্ঠান করবেন এই বলিউড সুন্দরী। বলিউডের সঙ্গে বাংলাদেশেও খুবই জনপ্রিয় নোরা ফতেহি। তারপর বিশ্বকাপের গানে পারফর্ম করে নোরা এখন জনপ্রিয়তার শীর্ষে।

দিন কয়েক আগে ঢাকা থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছিল বলিউড তারকা নোরা ফাতেহিকে। সেসময় মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাজাহান ভূঁইয়া সাজুর তরফে জানানো হয়েছিল খবরটি। পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল সে বার্তায়। অবশেষে উভয় পক্ষের মধ্যে ঝামেলার অবসান ঘটে। নোরাকে আনতে চাওয়া দুই আয়োজক প্রতিষ্ঠানই এক হল।

শনিবার রাতে রাজধানী ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেন ওমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ আনা মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়াও। যৌথ সংবাদ সম্মেলনে তাঁরা বলেন, ‘নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তার সমাধান হয়েছে। আয়োজকরা জানান, ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর নোরা ফাতেহি বাংলাদেশে আসছেন। এদিন রাতেই ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত জমকালো মঞ্চে তিনি নাচবেন। পোশাক বদলাবেন তিনবার। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন।