নোরার ঘাটে এবার আরিয়ানের নাম 

Written by SNS January 4, 2023 4:59 pm

  মুম্বাই ,৪ জানুয়ারী — কে কার প্রেমে পড়েছেন বোঝা মুশকিল তবে আগুন দুদিকেই লেগেছে। আর তাই মুম্বই শহরের নাকি এদিক-ওদিকও দেখা যাচ্ছে আরিয়ান ও নোরাকে। হ্যাঁ, ঠিকই পড়েছেন। বলিউডের হাওয়ায় এখন একটাই খবর, নোরার সঙ্গে এখন বেশ ঘনিষ্ঠ বন্ধুত্বে জড়িয়েছেন আরিয়ান । 

গুঞ্জন ছড়াল সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এক ছবি থেকেই। যেখানে নোরা ও আরিয়ানের এক বন্ধু দুজনের ছবি পোস্ট করে লিখলেন, তোমাদের একসঙ্গে দেখে ভাল লাগল। ব্যস, এই ছবি নিয়েই শুরু হল শোরগোল। তারপর থেকে পাপারাৎজ্জিদের নজরে আরিয়ান ও নোরা। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বহু নাইটক্লাব ও কফি শপেও দেখা গিয়েছে এই দুজনকে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ নোরা ও আরিয়ান।

যদিও এতদিন আরিয়ানের সঙ্গে জোড়া হচ্ছিল চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যার নাম। আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই।  তবে সে সম্পর্ক এখন অতীত। কারণ  আরিয়ানের হৃদয়ে এখন নোরার রাজত্ব।

তবে আরিয়ান যেমন ঘাটে-ঘাটে জল খেয়ে বেড়াতে পছন্দ করেন নোরাও কিন্তু কম যান না। ঠগবাজ সুকেশের মামলায় জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও এসেছে। জ্যাকলিনের মতোই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিল নোরা । ইতিমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।