নেই কোনো অনুশোচনা ,বেশ করেছি শ্রদ্ধাকে খুন করেছি,  সপাট স্বীকারোক্তি আফতাবের

Written by SNS November 30, 2022 2:53 pm

দিল্লি ,৩০ নভেম্বর — একেবারে নির্ভিক অকপট স্বীকারোক্তি। ‘হ্যাঁ, আমি খুন করেছি শ্রদ্ধাকে।এ জন্য আমার কোনও অনুশোচনা নেই।’– পলিগ্রাফ টেস্টে একেবারে এই ভাষাতেই সপাট জবাব দিল দিল্লির নৃশংস খুনে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা । তার এই জবাব শুনে তদন্তকারী ও মনোবিদরা কার্যত হতবাক, তার এই নৃশংস কাজে বিন্দুমাত্র অনুতপ্ত নয় সে।পলিগ্রাফ টেস্ট চলার সময়ে বড় বড় অফিসারদের সামনে স্পষ্ট জানিয়ে দেয় সে , শ্রদ্ধাকে খুনের পরে ঠিক কীভাবে কুপিয়ে ৩৫ টুকরো করেছিল সে!

দিল্লির শ্রদ্ধা মার্ডার কেসে চার দিন ধরে চার দফার পলিগ্রাফ টেস্টের শেষে পুলিশের হাতে এসেছে বহু তথ্য। ফলে অনেকটাই বিক্ষিপ্ত সূত্র জোড়া লাগানো গেছে।আরও নতুন বিষয়  সামনে উঠে এসেছে। 

এমনকি আফতাব এও জানায় যে শ্রদ্ধা তার সঙ্গে ব্রেক আপ করে দিতে চেয়েছিল, লিভ ইন সম্পর্ক ভেঙে বেরোতে চেয়েছিল।এ কথা শুনেই সে প্রচন্ড রেগে গিয়ে শ্রদ্ধাকে খুন করার পরিকল্পনা করে। 

 আফতাব যে বিভিন্ন ভাবে জেরা করা হচ্ছে এবং পলিগ্রাফ টেস্ট খুব সহজে করা যায়নি বলেই জানিয়েছেন তদন্তকারীরা।পলিগ্রাফ টেস্টের মাঝখানেই মাঝেমাঝে অস্থির হয়ে ওঠে আফতাব।একবার আচমকাই তদন্তকারীদের কাছে সিগারেট খেতে চায়।যদিও আফতাবের এইধরনের কোনও আবদারই মেনে নেওয়া হয়নি।খুনের কথা প্রাথমিক ভাবে স্বীকার করলেও, নানাভাবে মিথ্যে বলে পুলিশকে বিভ্রান্ত করে আফতাব।দিল্লি পুলিশ জানিয়েছে, সব ঠিক থাকলে আগামীকাল, ১ ডিসেম্বর এবং ৫ ডিসেম্বর নারকো টেস্ট করা হবে আফতাবের।