নগ্ন হয়ে রাস্তায় বেরোতে বাধা দিতেই ,খুন হতে হলো মা এবং দুই প্রতিবেশীকে 

Written by SNS December 23, 2022 4:48 pm

  শ্রীনগর,২৩ ডিসেম্বর —  ছেলেকে বাধা দিতে গিয়ে ছেলের হাতে খুন হলেন মা সহ দুই প্রতিবেশী।ছেলের আপত্তিজনক দাবি না মানায় মৃত্যুর মুখে ঢোলে পড়লো মা।কেই বা  জানতো ছেলেকে বাধা দেবার জন্য প্রাণ হারাতে হবে তাদের। সম্পূর্ণ নগ্ন হয়ে রাস্তায় বেরোতে চেয়েছিল । আর তাতেই আপত্তি ছিল মায়ের। বাধা দিতেই মা সহ দুই প্রতিবেশীকে খুন করল যুবক । তার আক্রমণে জখম হয়েছেন আরও ৭ জন।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলার আসমুকাম গ্রামে। ওই যুবকের নাম জাভিদ আহমেদ রাথের। সে পেশায় একজন কেক বিক্রেতা। সূত্রের খবর, হঠাৎ করে এদিন সকালে কোনও পোশাক না পরেই বাড়ির বাইরে বেরিয়ে যেতে চেয়েছিল জাভিদ। কিন্তু ছেলের সম্মান বাঁচানোর জন্য নগ্ন হয়ে ছেলেকে রাস্তায় বেরোতে আপত্তি জানান তার মা হাফিজা বেগম।তিনি অনেক চেষ্টা করেন ছেলেকে আটকাবার। কিন্তু বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় ছেলেকে বাধা দিতেই একটি বেতের লাঠি নিয়ে মায়ের উপর চড়াও হয় জাভিদ। প্রবল মারে ঘটনাস্থলেই মৃত্যু হয় হাফিজা বেগমের।

জাভিদ মা কে মারছে দেখে ছুটে আসেন প্রতিবেশীরা। দুই প্রতিবেশী জাভিদকে আটকাবার চেষ্টা করেন। কিন্তু বাধা দেওয়া তো দূর, মহম্মদ আমিন শাহ এবং গুলাম নবি খাদিম নামে দুই প্রতিবেশীর মৃত্যু হয় জাভিদের হাতে। তার আক্রমণে জখম হয়েছেন আরও ৭ জন।

 পুলিশের অনুমান, জাভিদ মানসিক ভারসাম্যহীন। জানা গেছে, দিন কয়েক আগেও নগ্ন অবস্থায় রাস্তায় বেরিয়ে গিয়েছিল সে। বাজারে তাকে ঘুরে বেড়াতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পহেলগাম পুলিশ আটক করে তাকে। কিন্তু জাহিদ মানসিক ভারসাম্যহীন বলে বুঝতে পারার পর তাকে পরিবারের লোকের হাতে তুলে দেয় পুলিশ।