প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন  পল্লবী চট্টোপাধ্যায়ের অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখের বেশি টাকা 

Written by SNS April 1, 2023 7:58 pm

কলকাতা, ১ এপ্রিল – প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন  পল্লবী চট্টোপাধ্যায়ের অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ ১৭ হাজার টাকা। পল্লবীর মৃত্যুর দাবি করে তাঁর পাবলিক প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্ট থেকে টাকা উধাও হয়ে যায়। ঘটনায় হতবাক অভিনেত্রী কোরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। ।

এক সংবাদপত্রে অভিনেত্রী জানান, তাঁর শরৎ বোস রোডের অ্যাক্সিস ব্যাঙ্কে একটি পিপিএফ অ্যাকাউন্ট ছিল । বেশ কয়েক বছর ধরেই সেখানে তিনি তাঁর অর্থ জমা করে আসছেন। হঠাৎই তিনি ব্যাঙ্ক মারফত জানতে পারেন যে তাঁর অ্যাকাউন্ট বন্ধ হয়ে গেছে। এরপরই অভিনেত্রী জানতে পারেন, তাঁর প্রভিডেন্ট ফান্ডের সব সঞ্চিত টাকা উধাও হয়ে গেছে। অভিনেত্রী মৃত, এই দাবি করে অ্যাকাউন্ট থেকে টাকা সব তুলে নেওয়া হয়েছে। গোটা ঘটনায় হতবাক পল্লবী।

পল্লবীর অভিযোগ, ‘ ব্যাঙ্কের কাছে আমি জানতে চাই , আমি যদি মৃত হই, তা হলে তো আমার মৃত্যুর শংসাপত্র দেখাতে হবে। সেই নথি কোথায় ? কিন্তু আমার এই প্রশ্নের আমি কোন সঠিক জবাব পাইনি । তিনি অভিযোগ করেন, একটা বড় একটা জালিয়াতির চক্র কাজ করে চলেছে। কেন্দ্রের দ্বারা নিয়ন্ত্রিত একটা ব্যবস্থায় এত বড় জালিয়াতি আজ আমার সঙ্গে হয়েছে। হয়তো আরও অনেকের সঙ্গেই হচ্ছে, আমরা জানতে পারছি না। ‘

তিনি আরও বলেন, আমি এই ঘটনায় আমাদের দিদির কাছে যেতেই পারতাম। কিন্তু একটি কেন্দ্রীয় নিয়ন্ত্রিত ব্যবস্থায় এই রকম প্রতারণা কিভাবে হতে পারে ভেবে আমি বিস্মিত।’’

কড়েয়া থানায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। তবে ব্যাঙ্কের তরফ থেকে পল্লবীকে জানানো হয়েছে, আগামী ১৬ থেকে ১৭ এপ্রিলের মধ্যে খোওয়া যাওয়া টাকা ফেরত দেওয়া হবে।