• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

কলকাতায় ডেঙ্গুতে আরও ১ জনের মৃত্যু

কলকাতা, ১৪ নভেম্বর – কলকাতায় ডেঙ্গুতে প্রাণ হারালেন আরও একজন। বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই জ্বর-সহ ডেঙ্গুর একাধিক উপসর্গ ছিল মৃতের। জানা গিয়েছে, মৃতের নাম ভরত দাস, বয়স ৫৪ বছর। উত্তর ২৪ পরগনার শাসনের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। ডেঙ্গুর একাধিক উপসর্গও ছিল তাঁর।  তাঁর ডেঙ্গু পরীক্ষা করা হয়, রিপোর্টও পজিটিভ

কলকাতা, ১৪ নভেম্বর – কলকাতায় ডেঙ্গুতে প্রাণ হারালেন আরও একজন। বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই জ্বর-সহ ডেঙ্গুর একাধিক উপসর্গ ছিল মৃতের। জানা গিয়েছে, মৃতের নাম ভরত দাস, বয়স ৫৪ বছর। উত্তর ২৪ পরগনার শাসনের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। ডেঙ্গুর একাধিক উপসর্গও ছিল তাঁর।  তাঁর ডেঙ্গু পরীক্ষা করা হয়, রিপোর্টও পজিটিভ আসে । ১২ নভেম্বর তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করা হয়েছিল। সোমবার গভীর রাতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

প্রসঙ্গত, গত কয়েকমাস ধরে রাজ্যজুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে ডেঙ্গু। জেলার পাশাপাশি কলকাতার বহু মানুষ প্রতিদিন ডেঙ্গু আক্রান্ত হচ্ছেন। চিকিৎসায় অনেকেই যেমন সু্স্থ হয়ে উঠছেন তেমনই মৃত্যুর ঘটনাও ঘটছে। আমজনতাকে সচেতন করার পাশাপাশি মশার স্প্রে করা হচ্ছে।