উরফির মতো এ বার খুলে বেরোবে রাস্তায়, ফের কটাক্ষ মনামীকে 

Written by SNS March 23, 2023 5:15 pm

কলকাতা: টলিউডেও কি এবার ওরফে ভূত সওয়ার। অভিনেত্রী মনামীকে দেখে তো তেমনটাই বলছেন নেটিজেনরা। ইশ্ক 

৪০ ছুঁয়েও তন্বী যুবতীর মতো শরীর মনামীর। ইদানীং ছোটখাটো পোশাকে ছবি দিয়ে আরও উষ্ণতা বাড়াচ্ছেন। ঝড় তুলছেন অনুরাগী হৃদয়ে। সম্প্রতি সেই ধারা বজায় রেখে মনামী একটি ছবি দেখা গিয়েছে।আর তাতেই যত বিড়ম্বনা। ছবিতে মনামীকে দেখা গিয়েছে মাথায় চুড়ো করে বাঁধা চুলের ঢেউ। সাদা আর পিচ রঙের পুঁতির ভারী নেকলেস ঢেকে রেখেছে বক্ষ বিভাজিকা। তারও কিছুটা নীচ থেকে শুরু হয়েছে মনামী ঘোষের পোশাক। পিচ রঙের গাউনের উপরিভাগে চামড়ার বজ্রআঁটুনি। তাতেই কিছুটা সামলানো গিয়েছে মনামীর উচ্ছ্বল যৌবন, খোলা পিঠ। বাঁ দিকের স্তনের নীচে পিচ রঙের চামড়ার কিছুটা রেশ নিয়ে শুরু হয়েছে নিম্নাঙ্গের কোমর চাপা আবরণ। এক দিকে হালকা গোলাপি বস্ত্রখণ্ডের আড়াল। গোড়ালি ঢাকা সেই গাউনের নীচে বেজ রঙের হাই হিল।

সব মিলিয়ে পিচ সাজে মনামীর জৌলুস ছিল আলাদাই। সমাজমাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন তাঁর সাম্প্রতিক এক অনুষ্ঠানে পা রাখার ভিডিয়ো। যা দেখে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ কেউ মন্তব্য করছেন, “যত বয়স বাড়ছে, জেল্লা যেন ফেটে পড়ছে!” তবে এর সঙ্গে জুটেছে কটাক্ষও। খোলামেলা পোশাকে মনামীকে দেখে মন্তব্য এল, “উরফির মতো সবাই এ বার খুলে বেরোবে রাস্তায়। আর ক’টা দিন!”

আগেও ধাতব পোশাকে মনামীর ছবি দেখে তাঁর সঙ্গে উরফির তুলনায় ভরেছিল নেটদুনিয়া। এ বার পিচ সাজে অভিনেত্রীকে দেখে মন্তব্য এল, “কাজের বেলায় কিছু না, হাবেভাবে যেন দীপিকা পাড়ুকোন!”