ম্যাসনই নতুন ব্রুস লি

Written by SNS December 1, 2022 4:33 pm

অস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা অ্যাং লি বর্তমানে ভীষণ ব্যস্ত তার নতুন সিনেমা নিয়ে।  কিংবদন্তি মার্শাল আর্টিস্ট-অভিনেতা ব্রুস লির উপর একটি বায়োপিক পরিচালনা করছেন তিনি। আর এই বায়োপিকে নতুন চমক তাঁর ছেলে ম্যাসন লি। ম্যাসন লিকে বড় পর্দায় ব্রুস লি-র আইকনিক চরিত্রে অভিনয় করার জন্য কাস্ট করেছেন তিনি।

দ্য হলিউড রিপোর্টার, একটি আমেরিকান ডিজিটাল এবং প্রিন্ট ম্যাগাজিন অনুসারে, আসন্ন বায়োপিকের স্ক্রিপ্ট, সোনির ৩০০০ পিকচার্সের জন্য, ড্যান ফুটারম্যান লিখেছেন৷ এর আগে, ম্যাসন ম্যাসন ‘দ্য হ্যাংওভার পার্ট ২’-এ টেডি চরিত্রে কাজ করেছেন।
ম্যাসন তার বাবার ২০১৬ নাটক, ‘বিলি লিন’স লং হাফটাইম ওয়াক’-এও ছিলেন। এবং সম্প্রতি ‘স্ট্যান্ড বাই মি’, ‘লিম্বো’ এবং ‘হু কিল্ড কক রবিন (মু জি ঝে)’-এ অভিনয় করেছেন।

Martial Arts Film Star Bruce Lee's Fame Rose After His Untimely Death -  Variety
‘ব্রুস লি’ প্রযোজনা করবেন লরেন্স গ্রে, শ্যানন লি, অ্যাং লি, বেন এভারার্ড এবং ব্রায়ান বেল। এলিজাবেথ গ্যাবলার এবং মারিসা পাইভা সোনির জন্য প্রকল্পটি পরিচালনা করবেন।
হলিউড রিপোর্টার অনুসারে, গ্যাবলার, যিনি অ্যাং লির সাথে ‘লাইফ অফ পাই’-তে কাজ করেছিলেন, একটি বিবৃতিতে বলেছিলেন, ‘ব্রুস লি’ অ্যাং-এর জন্য একটি দীর্ঘকালীন আবেগের প্রকল্প এবং একটি গভীর আবেগপূর্ণ গল্প যা একজনের বিজয় এবং দ্বন্দ্বকে চিত্রিত করে। আমাদের সময়ের প্রধান বাস্তব জীবনের অ্যাকশন হিরোদের মধ্যে।”
একজন দক্ষ পরিচালক, অ্যাং লি তার কাজের জন্য অসংখ্য একাডেমি পুরস্কার জিতেছেন, যার মধ্যে ‘লাইফ অফ পাই’-এর জন্য চারটি, ‘ব্রোকব্যাক মাউন্টেন’-এর জন্য তিনটি এবং ‘ক্রাচিং টাইগার, হিডেন ড্রাগন’-এর জন্য দুটি। তার ছবিগুলোও বক্স অফিসে ভালো পারফর্ম করেছে।