সামান্থার পর মমতা, একই রোগে ঔজ্জ্বল্য হারাচ্ছেন ত্বকের

Written by Sunita Das January 16, 2023 4:53 pm

চেন্নাই, ১৬ জানুয়ারি– বেশ কয়েক মাস ধরেই মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। একথা সকলেরই জানা। অনেকে বলতে শুরু করেন এই রোগের কারণেই নাকি কারণে ত্বকের ঔজ্জ্বল্য কমেছে অভিনেত্রীর। যদিও এই মতের পাল্টা জবাব দেন অভিনেত্রী। তবে বলতে গেলে এটা পুরোনো খবর। কিন্তু এবার নতুন খবর সামান্থার মতই এই রোগে আক্রান্ত মলয়ালম অভিনেত্রী মমতা মোহনদাস। অভিনেত্রী নিজেই  অসুস্থতার কথা জানালেন সমাজমাধ্যমে। 

ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন মমতা আগেই। এ বার ত্বকের ঔজ্জ্বল্য হারাচ্ছেন, নিজেই জানালেন সে কথা। অভিনেত্রী হওয়ার পাশপাশি সঙ্গীতশিল্পী হিসেবে বেশ নামডাক রয়েছে তাঁর।

নিজের একটি নিজস্বী সমাজমাধ্যমে পোস্ট করে তিনি লেখেন, ‘‘আমি তোমার উপস্থিতিকে উদ্‌যাপন করব, যা আগে কখনও করিনি। হ্যাঁ ত্বকের রং হারাচ্ছি আমি।’’ আসলে শ্বেতি অর্থাৎ ভার্টিলিগো-তে আক্রান্ত তিনি। যদিও ২০১০ সাল থেকে ক্যানসারের সঙ্গে লড়াই করছেন মমতা। প্রথম বার লিমফ্যাটিক সিস্টেমে ক্যানসার ধরা পরে। চিকিৎসা চলছিস। কিছুটা সুস্থ হয়ে উঠতে না উঠতেই ২০১৩ সালে স্তনের ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তার পর থেকে আমেরিকায় চিকিৎসা চলেছে তাঁর। এ বার শ্বেতি ধরা পড়েছে তাঁর শরীরে।