মাধুরীর পারিশ্রমিকের ধারে-কাছে যেতে পারেননি তখন সলমান

Written by Sunita Das January 25, 2023 3:44 pm

মুম্বাই, ২৫ জানুয়ারি– বলিউডে তিনি শুধু ডান্স কুইনই নন, তাঁর মনকাড়া হাসি আর লাস্যময় উপস্থিতি আশে-পাশের সমস্ত নক্ষত্রকে ম্লান করে দেয় এখনও। তাঁর হাসি-চোখের চাউনি আজও ঝড় তোলে বহু ভক্তের মনে। আর তাঁর নাচ তার তো ধারে-কাছে যেতে পারেনি কেউ। এই ধক-ধক গার্ল মাধুরীর কাছে নাকি সলমানও কুপোকাত হয়েছেন সেই সময়।  

কথা হচ্ছে ‘হাম আপকে হ্যায় কউন’ ছবির। সূত্র বলছে এই ছবিই মাধুরী দীক্ষিতের পারিশ্রমিকের ধারে-কাছে যেতে পারেননি দাবাং খান সলমান। সূত্রের দাবি, ধকধক গার্ল ছবির জন্য ওই সময় প্রায় ৩ কোটি টাকা। ফলে, বোঝাই যাচ্ছে সেই সময়ে মাধুরী কতটা মূল্যবান ছিলেন প্রযোজকদের কাছে। ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ সম্মান পাওয়া যেকোনও অভিনেতা অভিনেত্রীর কাছেই একটি বড় পাওনা। সেখানে সেরার তকমা জিতে নেওয়াটা আরও বড় বিষয়। আর এই সেরা অভিনেত্রীর পুরস্কারটা ১৩ বার জিতে নিয়েছেন মাধুরী।

প্যাথলজিস্ট হতে চাওয়া মাধুরী দেশের অন্যতম নামী তারকা। ২০১১ সালে একটি ছবিতে সোনম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে মাধুরীর কাছে। সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন। ‘দেবদাস’ ছবির জন্য মাধুরী একটা সময়ে ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পড়েছিলেন। সঞ্জয়লীলা বনশালীর পরিচালনাতে ‘দেবদাস’ ছবির জন্য এই ভারী ঘাঘরা পড়তে রাজি হন তিনি।