ক্যান্সার আক্রান্ত প্রেমিকা, বিয়ের আয়োজন করে বিয়ের দিনই চমক দিলেন প্রেমিক 

Written by SNS July 11, 2023 5:47 pm
প্রেমের জন্য কত না আত্মত্যাগের কাহিনী শোনা যায়।  ভালোবাসার জনের জন্য নানা কষ্ট স্বীকার করে নজির সৃষ্টির অসংখ্য উদাহরণ। তবে এ এক অন্য অনুভূতির উদাহরণ, যার সঙ্গে তুলনা চলে না অন্য কোন কিছুরই। নিয়তির পরিহাসে প্রেমিকা প্রতিনিয়ত লড়াই করে চলেছেন ক্যানসারের সঙ্গে। প্রেমিক আপ্রাণ চেষ্টা করছেন তাঁর ভালবাসার মানুষকে ভালোবাসার মোড়কে আগলে রাখতে। এক্ষেত্রে মনে পড়ে যায় বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় জুটি ঐন্দ্রিলা ও সব্যসাচীর কথা। সর্বক্ষণ অসুস্থ ঐন্দ্রিলার পাশে থেকে লড়াই চালিয়ে গেছিলেন  সব্যসাচীও। এই গল্পও অনেকটা মাইল যায় তার সাথে। কঠিন ব্যাধির সঙ্গে লড়াই করে চলা প্রেমিকার মুখে হাসি ফোটাতে অভিনব উপহার প্রেমিকের যা মন ছুঁয়ে যায় সবার ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে বিয়ের আয়োজন করে ক্যানসার আক্রান্ত প্রেমিকাকে চমকে দিয়েছেন তাঁর প্রেমিক। জীবনযুদ্ধে এর থেকে ভাল উপহার কিই বা হতে পারে ? তবে এই অভিনব উপহারের আগে থেকে একদমই আঁচ করতে পারেননি ক্যান্সার আক্রান্ত প্রেমিকা । রীতিমতো পরিকল্পনা করে একটি হলে বিয়ের আয়োজন করেন সেই প্রেমিক ব্যক্তি। এরপর রেস্তরাঁয় যাবার নাম করে প্রেমিকাকে নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। যাওয়ার পথে প্রেমিকাকে বলেন, একটি হল থেকে কিছু কাগজপত্র নেওয়ার আছে তাঁর। তাই রেস্তরাঁয় যাবার আগে সেখানে যেতে হবে। রাজিও হয়ে যান প্রেমিকাও। হলের সামনে যখন পৌঁছন তখন ওই মহিলার মনে হয় সেখানে অন্য কোনও বিয়ের অনুষ্ঠান চলছে। তিনি তাঁর প্রেমিককে বারণও করেন সেই হলের ভিতরে না ঢুকতে। কিন্তু সেই ব্যক্তি এক প্রকার জোর করে প্রেমিকাকে নিয়ে ভিতরে ঢোকেন।
০এরপর শুধুই আবেগ আর প্রেমের বহিঃপ্রকাশ। কয়েক মূহুর্তের মধ্যেই প্রেমিকা  বুঝতে পারেন এই বিয়ের আয়োজন তাঁকে ঘিরেই। স্বাভাবিক ভাবেই অভিভূত , আপ্লুত হয়ে পড়েন তিনি।  দু’জনেরই চোখে তখন আনন্দাশ্রু। গভীরভাবে আলিঙ্গন করেন একে অপরকে। তাঁদের এই সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।  সমস্ত রীতিনীতি মেনে চার হাত এক হয় যুগলে। তাঁদের এই প্রেম হার মানাবে সেলুলয়েডের পর্দাকেও। ভিডিওটি ভাইরাল হতেই আবেগে ভেসে যান আপামর দর্শককুল। ভালবাসা যে মারণ রোগের যন্ত্রণাকেও তুচ্ছ করতে পারে তার এক অপূর্ব উদাহরণ।  ।